1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১১:৩৮ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে মাসব্যাপী লোক কারুশিল্প মেলা ও লোকজ উৎসব’র উদ্বোধন

  • প্রকাশিত : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৮৩

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জে সোনারগাঁয়ে মাসব্যাপী লোক কারুশিল্প মেলা ও লোকজ উৎসব ২০২১ আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে। লোকজ সাংস্কৃতিক ঐতিহ্যকে অকৃত্রিমভাবে উপস্থাপন করা এবং দেশের প্রত্যন্ত অঞ্চলের লুপ্তপ্রায় লোকজ ঐতিহ্যের অনন্য পুনরুদ্ধার ও নতুন প্রজন্মকে পরিচয় করতে সোমবার (১ মার্চ) বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাংস্কৃতিক বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি এ মেলার উদ্বোধন করেন।

এ সময় প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি বলেছেন, লোক ও কারু শিল্প ফাউন্ডেশনের উন্নয়নে ইতিমধ্যে ১৪৭ কোটি টাকার উন্নয়ন মূলক প্রকল্প হাতে নেওয়া হয়েছে। প্রায় ১০০ কোটি টাকার টেন্ডার হয়ে গেছে, বাকি কাজ খুর শিঘ্রই করা হবে।

ফাউন্ডেশনের পরিচালক ড. আহমেদ উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়নগঞ্জের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, সংস্কৃতি মন্ত্রণালয়ের সচিব মো. বদরুল আরেফিন। নারায়ণগঞ্জ পুলিশ সুপার (খ অঞ্চল) বিল্লাল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুর ইসলাম, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ওসমান গনি, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ, উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবালসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন চত্বরে মাসব্যাপী মেলা খোলা থাকবে সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত। এ মেলা চলবে আগামী ৩০ মার্চ পর্যন্ত।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews