1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০১:০৬ অপরাহ্ন

সোনারগাঁয়ে মাদ্রাসায় শিশু ধর্ষণের চেষ্টা : শিক্ষক গ্রেফতার

  • প্রকাশিত : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৭১

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : সোনারগাঁয়ে একটি মাদ্রাসায় সাত বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদরাসার শিক্ষক মাওলানা মোশাররফ মল্লিক (৫৫) কে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণ চেষ্টার ঘটনাটি ঘটে উপজেলার কাচঁপুর সোনাপুর এলাকায় ফয়েজীয়া কওমীয়া নুরানী হাফেজীয়া মাদরাসা ও এতিম খানার ৩য় তলায় অভিযুক্তের নিজ কক্ষে।

এ ঘটনায় শিশুটির মা থানায় অভিযোগ দায়ের করলে রোববার দিবাগত মধ্যরাতে কাঁচপুর এলাকা থেকে অভিযুক্ত মোশাররফ মল্লিককে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাওলানা মোশারফ মল্লিক ঝালকাঠি জেলার কাঠালিয়া থানার চেচরী গ্রামের মৃত কালু মল্লিকের ছেলে। বর্তমানে সে কাঁচপুর (সোনাপুর) কুদ্দুসের বাড়ীর ভাড়াটিয়া।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত মোশাররফ মল্লিক শিশুটিকে ফুসলিয়ে ধর্ষনের চেষ্টা করে। এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির মা এর অভিযোগের তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) হাসিব হোসেন অভিযুক্তকে গ্রেফতার করে। পরে তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews