1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১১:৪৯ পূর্বাহ্ন

নাসিক ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে শামীম ওসমান ও মজিবুর রহমানের জন্মদিন পালন

  • প্রকাশিত : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২৫

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : সিদ্ধিরগঞ্জ নাসিক ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে আধুনিক নারায়ণগঞ্জের স্বপ্নদ্রষ্টা (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা)-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব একেএম শামীম ওসমানের ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ সংগ্রামী সভাপতি, জেলা পরিষদের সদস্য, বিকেএমইএ’র পরিচালক ও মজিব ফ্যাশনের চেয়ারম্যান আলহাজ্ব মজিবুর রহমান (বিএসসি)এর জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া আয়োজনে করে কেক কেটে জন্মদিন পালন করা হয়।

রবিবার (২৮ ফেব্রুয়ারী) রাতে সিদ্ধিরগঞ্জের সাইলো রোড চারতলা এলাকায় নাসিক ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ কার্যালয়ে এ দোয়া মাহফিল ও কেক কেটে মিষ্টি বিতরণের মাধ্যমে আনন্দঘন পরিবেশে এমপি শামীম ওসমান ও আলহাজ্ব মজিবুর রহমান জনপ্রিয় এ দু’নেতার জন্ম বার্ষিকিটি উদযাপন করা হয়।

দোয়া ও মোনাজাতে- এমপি শামীম ওসমান ও আলহাজ্ব মজিবুর রহমানের দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য কামনায় ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় এবং ওসমান পরিবারের সকল সদস্যদের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় দোয়া করা হয়।সিদ্ধিরগঞ্জ দারুচছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি ও সোনামিয়া স্টেডিয়াম বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ মো. আনিসুর রহমানের সভাপতিত্বে এবং নাসিক ৫নং ওয়ার্ড যুবলীগ নেতা মো. শরিফ হোসেন ইরান এর সার্বিক সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন মাহানগর আওয়ামীলীগের সংগ্রামী সদস্য মো. রমজান আলী।

বিষেশ অতিথি ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের যুগ্ন আহ্বায়ক এমএ জামান, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির কার্যকরী সভাপতি বকুল, শ্রমিক নেতা রফিকুল ইসলাম রতন, নাসিক ৫নং ওয়ার্ড শ্রমিক লীগের সাধারন সম্পাদক কাউসার আহমেদ আলম চাঁন, সিদ্ধিরগঞ্জ থানা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক মো. রাসেদুল ইসলাম প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মো. রাতুল, মহানগর ছাত্রলীগের ত্রাণ-দূর্যোগ বিষয়ক সম্পাদক ও নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সহ সাধারণ সম্পাদক মো. মিনহাজুর রহমান রায়হান, সাবেক ছাত্রলীগ নেতা মোহাই মিনুল কোমল, মহানগর ছাত্রলীগের সদস্য তালহা, ৫নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা মোঃ রাব্বি, মোঃ অনিক, সজল, আবিদ, মুন্না, সিফাত, নাহিদ, মামুন, সাগর, কায়েস, শফিক, ইমন, সিমান্ত, রিজন, আরাফাত ও নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির প্রচার সম্পাদক মোঃ হামিদুল ইসলাম (জয়)সহ আরো অনেকেই।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews