1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৪:১০ অপরাহ্ন

এখন সময় বিকাল ৪:১০

দেশ ও জাতির জন্য কিছু করে গেলে মানুষের হৃদয়ে থাকে : লিপি ওসমান

  • প্রকাশিত : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৪৫

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : জাতীয় মহিলা সংস্থা নারায়ণগঞ্জ জেলার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের সহধর্মীনি সালমা ওসমান লিপি বলেছেন, মানুষ চিরদিন বেঁচে থাকবে না। শুধু থাকবে তার কর্মফল। দেশ ও জাতির জন্য কিছু করে গেলে মৃত্যু‘র পরও মানুষের হৃদয়ে থাকা যায়। মনুষ্যত্বকে পূঁজি করে ধর্মকে বিশ্বাস করে সামনে অগ্রসর হতে হবে। কোন প্রকার বাধা বিপত্তিকে মাথায় না রেখে দেশ ও জনকল্যানে নিজেদের নিয়োজিত রাখতে হবে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি ) বিকেলে নাসিক ২৩ নং ওর্য়াডের বাগবাড়িস্থ হাজী সিরাজ উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে, ৫২’র ভাষা আন্দোলনের বীর সৈনিকদের সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি ‘সালমা ওসমান লিপি’ বক্তব্যে এসব কথা বলেন।

লিপি ওসমান আরও বলেন, ভাষা আন্দোলনে যারা অংশ গ্রহন করেছিলেন তাদের সম্মানে যে সংবর্ধনার আয়োজন করা হয়েছে এটাই তার প্রমান। ভাল কর্ম যুগের পর যুগ তাকে বাচিয়ে রাখে। তিনি বলেন, দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন তিনি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। উন্নত বিশ্বে যেখানে করোনাকালীন সময়ে হিমশিম খেয়েছে সেখানে আমাদের দেশ সচল।

সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন শাহ্, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, বন্দর থানা আওয়ামীলীগের সাদারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান,মহানগর সেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, ইশরাত জাহান খাঁন স্মৃতি, ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহম্মেদ, ২৬ নং ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক হাসনাত রহমান বিন্দু।

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, বন্দর থানা কমিটির সভাপতি মুজাহিদ কবীর মৃধা (পিয়াস)’র সভাপতিত্বে অনুষ্ঠানে ৯ জন ভাষা সৈনিকদের সংবর্ধনা দেয়া হয়েছে।

এছাড়া মরনোত্তর ৮ জন মফিজুল ইসলাম, হাজী আশেক আলী মৃধা, শফিউল্লাহ মৃধা, হাজী মোঃ হাসান, আহসান উল্লাহ মৃধা, ফুলমিয়া চৌধুরী, আলাউদ্দিন, ইউনুস খাঁন। আলহাজ্ব এমএ আসগরসহ ৯জন ভাষা সৈনিকদের সংবর্ধনা দেয়া হয়।

মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধার সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আলমগীর হোসেন, শহিদুল হাসান মৃধা, য়ুবলীগ নেতা ফারুক প্রধান, মহানগর ছাত্রলীগের সহ সভাপতি রাজু আহম্মেদ সুজন, রমজান মিয়া, আক্তার হোসেন, জিয়াবুল হাসান বাবু, শ্যামল মৃধাসহ ভাষা সৈনিকদের পরিবারের লোকজন ও দলীয় নেতাকর্মীরা।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

👍-দিয়ে আমাদের সাথে থাকুন

ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮

১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, বিকাল ৪:১০
মঙ্গলবার, বর্ষাকাল

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’।

Theme Customized By BreakingNews