1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০১:১৪ অপরাহ্ন

জুয়ার আস্তানায় র‌্যাব’র অভিযান : ১২ জুয়াড়ি গ্রেফতার

  • প্রকাশিত : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১৭

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা সংলগ্ন ৫নং মাছঘাটের জুয়ার আস্তানায় অভিযান চালিয়েছে র‌্যাব-১১’র একটি আভিযানিক দল।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে এ অভিযান পরিচালিত হয়। এ সময় ১২ জুয়াড়িকে গ্রেফতার করা হয় এবং তাদের দখল হতে জুয়া খেলার ৪ হাজার ৭শ’ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলেন- মো. মুসা (৫২), মো. শিপু ঘরমি (২৯), মো. সোহেল হোসেন (৩৮), মো. শাহ আলম (৪৪), মো. রবিন (১৮), সজল শীল (৩৪), আউয়াল (৪০), মো. শামসু (৫৫), শ্রী খোকন মন্ডল (৩২), মো. মোক্তার হোসেন (৪৩), মো. মামুন (৫৪) ও মো. মজিবুল হক (৬০)।

শুক্রবার রাতে র‌্যাব ১১’র অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিÍতে এ তথ্য নিশ্চিতকরা হয়েছে।

মো. জসিম উদ্দীন চৌধুরী জানান, নারায়ণগঞ্জ শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় দীর্ঘদিন ধরে চলে আসছিল জুয়ার আসর। কখনো বাসের ভিতর আবার কখনো ২-৩ বাস রেখে মাঝে চলতো এই জুয়ার আসর। সম্প্রতি একটি সংঘবদ্ধ চক্র ৫নং মাছ ঘাটের পাশে রেলওয়ের খালি জায়গা দখল করে বাঁশ ও টিন দিয়ে বেড়া দিয়ে জুয়ার আস্তানা বানিয়ে জুয়ার আসর চালিয়ে আসছে। সেখানে প্রায় শতাধিক লোক নিয়মিত নিষিদ্ধ জুয়া খেলায় অংশ নিত এবং প্রতিদিন লক্ষ লক্ষ টাকার খেলা হয়। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews