1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৪২ অপরাহ্ন

আমি বিশ্বাস করি এরা নিশ্চই দেশকে এগিয়ে নিয়ে যাবে : শামীম ওসমান

  • প্রকাশিত : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬০

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেন, আমি আজকের এই আয়োজনটার এনভায়রমেন্ট দেখে ব্যক্তিগত ভাবে অনেক খুশি হয়েছি। এত সুন্দর একটি আয়োজন করার জন্য টিটুকে ধন্যবাদ জানাতে চাই। ওর এরকম উদ্যোগের ফলে সমাজের জন্য ভালো কিছু হবে বলে আমি আশা করছি। আমার এখনো মনে আছে, আমি যখন কলেজে প্রথম দিন যাই, তখন আমার বাবা আমাকে বলেছিলেন, তুমি নিজের নাম নিজে করে নাও। তুমি যে আমার ছেলে, এ পরিচয় দিয়ে কখনো বড় হওয়ার চেষ্টা করো না। যেদিন কেউ জানবে তুমি আমার ছেলে, সেদিন তোমাকে আমি কলেজ থেকে বের করে দিবো। আমি আমার কলেজ জীবনে সব রকমের খেলায় অনেক ভালো ছিলাম। এখন যে প্রজন্ম আমাদের সামনে রয়েছে, তারা মুক্তিযোদ্ধাদের রক্ত নিয়ে জন্ম নিয়েছে। আমি বিশ্বাস করি এরা নিশ্চই দেশকে এগিয়ে নিয়ে যাবে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে ইসদাইর পৌর ওসমানী স্টেডিয়ামে ‘মি. নারায়ণগঞ্জ প্রতিযোগিতা’ অনুষ্ঠানের প্রধান অতিথি নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান বক্তব্যে একথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা ক্রিড়া সংস্থার সহযোগিতায় বাংলাদেশ বডি বিল্ডিং ফেডারেশনের উদ্যোগে আয়োজিত ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারি, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুবাস চন্দ্র সাহা, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, বাংলাদেশ বডি বিল্ডিং ফেডারেশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু। পরে অনুষ্ঠানের শেষ পর্বে বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেয়া হয়।

এমপি শামীম ওসমান বলেন, এখানে তোমরা যারা খেলোয়ার আছো, তাদের বলতে চাই- তোমরা তোমাদের মা-বাবাদের দোয়া নিয়ে প্রতিটি কাজ করার চেষ্টা করো। কেননা মায়ের দোয়া নিয়ে কোন কাজ করলে কেউ তোমাকে দাবিয়ে রাখতে পারবে না।’

তিনি বলেন, এই আয়োজনটা করেছেন, তাদের বলতে চাই- এরকম আয়োজন আপনারা করতে থাকুন, থেমে যাবেন না। মাননীয় প্রধানমন্ত্রীকে আল্লাহ যেন হায়াতে তৈয়্যবা দান করেন সবার কাছে এ দোয়া চেয়ে শামীম ওসমান বলেন, তার কারনে নারায়ণগঞ্জ ঢাকার চেয়ে সুন্দর জেলা হিসেবে গড়ে তুলতে সক্ষম হবো। তিনি এখন আওয়ামী লীগের সম্পদ না, তিনি এখন দেশের সম্পদ। আপনারা তার জন্য দোয়া করবেন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews