1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০১:১৩ অপরাহ্ন

সাংবাদিক মামুনের পিতা’র মৃত্যুতে শোক

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০১

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও মাই টিভি এবং দৈনিক আমার সংবাদের প্রতিনিধি আবদুল্লাহ আল-মামুন এর পিতা আব্দুর রাজ্জাক ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহী ওয়াইন্না ইলাইহী রজিউন)।

বুধবার বুধবার (২৪ ফ্রেব্রুয়ারী) রাত ৯টার দিকে অ্যাম্বুলেন্সে করে পটুয়াখালী নিজ গ্রামের বাড়ি যাওয়ার পথে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৬৫ বছর। তার চার ছেলে রয়েছে, এদের মধ্যে আবদুল্লাহ আল মামুন বড় ছেলে।

পরিবার সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবত সাংবাদিক মামুনের পিতা অসুস্থ ছিলেন। এরআগে লিভার জনিত রোগে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে চিকিৎসা নিয়েছেন।

সর্বশেষ বুধবার সন্ধ্যায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল থেকে তাকে রিলিজ দেয়া হলে পটুয়াখালী নিজ গ্রামে যাওয়ার পথে মাওয়া ফেরী ঘাটে তিনি ইহকাল ত্যাগ করেন।

এদিকে, সাংবাদিক মামুনের পিতার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব ও আলোকিত শীতলক্ষ্যা ডটকম এর সাংবাদিকবৃন্দ।

তাছাড়া সংগঠনটির সকল কর্মকর্তা ও সদস্যদের পক্ষ থেকে বিদেহী আত্মার মাগফেরাত চেয়ে সকলের দোয়া কামনা করছেন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব এর সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু এবং সাধারণ সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews