1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:৩০ পূর্বাহ্ন

বন্দরে যাত্রীবেশী ছিনতাইকারীদের হাতে রিকশা চালক খুন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০১

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়নগঞ্জের বন্দরে যাত্রীবেশে অজ্ঞাত ছিনতাইকারীরা রিকশা চালক মো. সাদেক মিয়া (৪৫)কে ছুরিকাঘাত করে হত্যা করে রিকশা নিয়ে পালিয়ে যায়। কলাগাছিয়া ইউনিয়নের বুরুন্দী কুড়িয়াভিটা এলাকায় বুধবার দিবাগত রাতে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে।

নিহত রিকশা চালক মো. সাদেক মিয়া বন্দর ইউনিয়নস্থ তিনগাও এলাকার দ্বীন মোহাম্মদ মিয়ার ছেলে। বর্তমানে সে কলাগাছিয়া ইউনিয়নের চড়ঘারমোরা গ্রামের আবুল বাসার মিয়ার ভাড়াটিয়া।

জানা গেছে, অজ্ঞাতনামা ছিনতাইকারীরা যাত্রীবেশে রিকশা চালক সাদেক মিয়ার গাড়িতে উঠে কলাগাছিয়া বুরুন্দী কুড়িয়াভিটা পৌছে। সংযোগ সড়কের নিকটে পৌছলে নির্জনস্থানে চালককে ছুড়িকাঘাত করে রিকশা নিয়ে পালিয়ে যায়। পরে এলাবাসীর সংবাদে পুলিশ ঘটনাস্থল এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যাকান্ডের ঘটনায় নিহত চালকের বাবা দিল মোহাম্মদ বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews