1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৩:৩১ অপরাহ্ন

এখন সময় বিকাল ৩:৩১

নারায়নগঞ্জ আদালতে নুর হোসেনের স্বাক্ষ্য গ্রহন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৩১

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জের আলোচিত সাত হত্যা মামলার ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী নুর হোসেনকে, মাদক, চাঁদাবাজি ও অস্ত্রসহ পাঁচটি মামলায় স্বাক্ষীর জন্য আদালতে হাজির করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে নারায়নগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ (দ্বিতীয়) সাবিনা ইয়াসমিনের আদালতে চাঁদাবাজির মামলায় স্বাক্ষ্য গ্রহন করা হয়েছে।

এর আগে পুলিশ, ডিবি ও গোয়েন্দা বিভাগের কঠোর নিরাপওার মধ্যে দিয়ে নুর হোসেনকে গাজীপুর কাশিমপুর কারাগার থেকে নারায়নগঞ্জের আদালতে হাজির করা হয়। স্বাক্ষ্য গ্রহন শেষে কড়া নিরাপওার মধ্যে দিয়ে কাশিমপুর কারাগারে পাঠানো হয় নুর হোসেনকে। এসময় আদালতে অতিরিক্ত প্রশাসনিক দপ্তরের সদস্যদের মোতায়েন করা হয়।

রাষ্ট্র পক্ষের আইনজীবী (এপিপি) এডভোকেট জাসমিন আহম্মেদ জানান, আসামী নুর হোসেনের বিরুদ্ধে মাদক, চাঁদাবাজি ও অস্ত্রসহ মোট ৫টি মামলায় আদালতে হাজির করা হয়। এর মধ্যে চাঁদাবাজির মামলার তদন্তকারী কর্মকর্তা নুর হোসেনের বিরুদ্ধে আদালতে স্বাক্ষ্য দিয়েছেন।

উল্লেখ্য, নারায়নগঞ্জ সিটি কপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ মোট সাঁতজনকে অপহরণের পর ২০১৭সালের ১৬জানুয়ারি হত্যার ঘটনায় নুর হোসেনকে ফাঁসির আদেশ দেয় আদালত। এ মামলায় র‌্যাবের তিন কর্মকর্তাসহ ২৬ জনকে মৃত্যু দন্ডদেন নারায়নগঞ্জ জেলা ও দায়রা জজ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

👍-দিয়ে আমাদের সাথে থাকুন

ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮

১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, বিকাল ৩:৩১
মঙ্গলবার, বর্ষাকাল

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’।

Theme Customized By BreakingNews