1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৩:৪৬ অপরাহ্ন

এখন সময় বিকাল ৩:৪৬

মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ে বসন্তবাহার সংগীত উৎসব

  • প্রকাশিত : রবিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২১
  • ২১৩

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : কোকিল কুহু স্বরে যদি না ডাকে, ফুল যদি কুড়ি হয়ে বসে থাকে, বাসন্তী সাজে না সাজে, তাই কি ঋতুরাজ বসে থাকতে পারে। সমীরনের মৃদু হাওয়ায় ফুল ফুটুক, আর না-ই ফুটুক আজ বসন্ত। পহেলা ফাল্গুন বসন্তের উৎসব দিনটিকে বরণ করতে বাহারি রঙের ফুলের নানান আয়োজনের মধ্যদিয়ে বরণ করে থাকে বসন্ত উৎসব।

একই রীতিতে সিদ্ধিরঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ে পহেলা ফাল্গুন বসন্তের উৎসব বসন্তবাহার সংগীত অনুষ্ঠিত হয়। এসময় পহেলা ফাল্গুন বসন্তের উৎসব বরণ করে সবাইকে বাসন্তীয় শুভেচ্ছা জানিয়ে শুরু হয় জাতীয় সংগীত, রবীন্দ্র সংগীত গানগেয়ে শুরু করেন এ সাংস্কৃতিক বসন্তবাহার সংগীত অনুষ্ঠান।

রবিবার ১৪ ফেব্রুয়ারী সকালে মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের সৃজনশী মানসিকা সমপন্ন শিক্ষক মন্ডলীদের উদ্যোগে বসন্ত বরণ উৎসব অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক ও মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি হাজী ইয়াছিন মিয়া।

এছাড়া উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আলহাজ্ব সুলতান মোহাম্মদ গিয়াস উদ্দিন (টুলু), আওয়ামীলীগ নেতা মোঃ আবু বকর সিদ্দিক (আবুল), অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাইদুর রহমান, সহকারী শিক্ষক মহিউদ্দিন ভুঞা, এমএ আজিজসহ অত্র বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষীকামন্ডলী।

বসন্তবাহার সংগীত সঞ্চালনা করেন, অত্র বিদ্যালয়ের শিক্ষক চন্দন কুমারগুহ ও কৃষ্ণ রানী প্রমুখ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

👍-দিয়ে আমাদের সাথে থাকুন

ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮

১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, বিকাল ৩:৪৬
মঙ্গলবার, বর্ষাকাল

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’।

Theme Customized By BreakingNews