1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৩:৫৫ অপরাহ্ন

এখন সময় বিকাল ৩:৫৫

পহেলা ফাল্গুনের সবাইকে বাসন্তীয় শুভেচ্ছা মিজানুর রহমান দিপুর

  • প্রকাশিত : রবিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২১
  • ১২৬

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : কোকিল কুহু কুহু স্বরে যদি না ডাকে, ফুল যদি কুড়ি হয়ে বসে থাকে, বাসন্তী সাজে না সাজে, তাই কি ঋতুরাজ বসে থাকতে পারে। সমীরণের মৃদু হাওয়ায় ফুল ফুটুক, আর না-ই ফুটুক আজ বসন্ত। হাজী মিজানুর রহমান দিপুর পক্ষ থেকে সবাইকে বাসন্তীয় শুভেচ্ছা। পহেলা ফাল্গুন, বসন্তের উৎসব দিনটিকে বরণ করতে বাহারী রঙের ফুলের নানান আয়োজনের মধ্যদিয়ে সবাই বরণ করে থাকে বসন্ত উৎসব। ইংরেজি বর্ষপঞ্জির ১৪ ফেব্রুয়ারী দিনটিকে ভালোবাসা দিবস হিসেবেও পালন করা হয় সারা বিশ্বে।

রবিবার (১৪ ফেব্রুয়ারী) সকালে এক সাক্ষাৎকালে পহেলা ফাল্গুন বসন্তের উৎসব বরণ করে সবাইকে বাসন্তীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী তাঁতীলীগের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক এবং আন্তঃ জেলা ট্রাক চালক ইউনিয়ন সিদ্ধিরগঞ্জ সাইলো শাখার সম্পাদক হাজী মিজানুর রহমান দিপু।

বাঙালির ঘরে ঘরে বসন্তের পূর্ণতার এ দোলা ছড়িয়ে পরুক সর্বত্র এবং সারা পৃথিবীর সকল বাঙালির ঘরে ঘরে। কোকিলের কুহুতান, দখিনা হাওয়া, ঝরা পাতার শুকনো নিক্কন, প্রকৃতির মিলন, এ সব বসন্তেই। তাই বসন্ত মানে পূর্ণতা। বসন্ত মানে নতুন প্রাণের কলরব। মিলনের ঋতু বসন্তই মনকে সাজায় বাসন্তী রংয়ে, মানুষকে করে আনমনা। তাই কবিও ব্যক্ত করেছেন, ‘ফুল ফুটুক, আর না-ই ফুটুক আজ বসন্ত‘। বসন্তের এ সময়ে শীতের জীর্ণতা সরিয়ে ফুলে ফুলে সেজে ওঠে প্রকৃতি। গাছে গাছে নতুন পাতা, স্নিগ্ধ সবুজ কচি পাতার ধীরগতিতে বাতাসের সঙ্গে বয়ে চলার নতুন কিছু।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

👍-দিয়ে আমাদের সাথে থাকুন

ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮

১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, বিকাল ৩:৫৫
মঙ্গলবার, বর্ষাকাল

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’।

Theme Customized By BreakingNews