1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১১:৫৯ পূর্বাহ্ন

অর্ধকোটি টাকার উন্নয়ণ কাজের উদ্বোধন করলেন কাউন্সিলর ওমর ফারুক

  • প্রকাশিত : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৭৩

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) সিদ্ধিরগঞ্জে ১নং ওয়ার্ডে অর্ধকোটি টাকা ব্যয়ে আরসিসি রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেছেন কাউন্সিলর আলহাজ্ব মো. ওমর ফারুক।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় ওয়ার্ডের পাইনাদী পূর্বপাড়া কবর স্থান মসজিদ সংলগ্ন এলাকায় এ নতুন রাস্তার উদ্বোধন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এ রাস্তাটি বাস্তবায়ন হলে এলাকার স্থানীয় মহল্লাবাসীর দীর্ঘদিনের কষ্ট লাঘব হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন সর্বস্তরের জনসাধারণ।পাইনাদী পূর্বপাড়া হযরত আলীর বাড়ী থেকে নবীর হোসেনের বাড়ী পর্যন্ত ৩’শ ফুট দৈর্ঘ্য এই রাস্তায় প্রায় ৪৮ লক্ষ টাকা ব্যয় হবে।

উদ্বোধনের আগে সংক্ষিপ্ত আলোচনায় কাউন্সিলর মোঃ ওমর ফারুক বলেন, আজকে এই রাস্তার কাজের উদ্বোধনের মধ্য দিয়ে এ মহল্লাবাসীর দীর্ঘদিনের সমস্য নিরসন হল। এই এলাকায় দিন দিন নতুন নতুন বাড়ী-ঘর হচ্ছে, ফলে জনবসতী ক্রমেই বাড়ছে। এই রাস্তার জন্য মহল্লাবাসীকে অনেক দূর্ভোগ পোহাতে হয়েছে। আমি আপনাদের এলাকার সন্তান, আপনাদের মূল্যবান ভোটে আজ আমি কাউন্সিলর হয়েছি। এ ওয়ার্ডের যতগুলো উন্নয়ন কাজ করতে পেরেছি তা সবই আপনার দের জন্য। আপনারা যদি আমাকে আরেকবার সুযোগ দেন বাকী রাস্তা, মসজিদ, খেলার মাঠসহ অবশিষ্ঠ উন্নয়ণের কাজগুলো করবো ইনশাআল্লাহ। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন ও আমার জন্য দোয়া করবেন, আমি যেন আপনাদের সেবা করতে পারি।

এ সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মোশারফ হোসাইন, পাইনাদী কবর স্থান মসজিদের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ মফিজুল ইসলাম(মজু), হাজী মোঃ আফসার উদ্দিন, হাজী মোঃ জহির উদ্দিন, মো: নবী হোসেন, মো: আনিছুর রহমান, মোঃ হযরত আলী, মো: রমজান ও মো: জাহাঙ্গীর হোসেন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews