1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:৪৭ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জের জালকুড়িতে রাস্তা ও ড্রেন নির্মান কাজের উদ্বোধন করেন কাউন্সিলর দিনা

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ৪০
Alokito-Shitalakha

স্টাফ রিপোর্টার (আলোকিত শীতলক্ষ্যা) : সিদ্ধিরগঞ্জের জালকুড়ি আমতলা এলাকায় রাস্তা ও ড্রেন নির্মান কাজে উদ্বোধন করেন নাসিক ৭. ৮ ও ৯নং ওর্য়াডের সংরক্ষিত নারী কাউন্সিলর আয়াশা আক্তার দিনা।

সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে জালকুড়ি সাউদ বাড়ী জোড়া পুকুরপাড় হইতে বশির আহাম্মেদের বাড়ী, জালকুড়ি আমতলা খোরশেদের বাড়ী হইতে জজমিয়ার বাড়ী, জালকুড়ি কড়ইতলা মহিউদ্দিনের বাড়ী হইতে রসুলের বাড়ী, জালকুড়ি পশ্চিমপাড়া হইতে মালেক কন্ট্রাটারের বাড়ী পর্যন্ত এ রাস্তা ও ড্রেন নির্মান কাজের উদ্ধোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মোহাম্মদ হাফিজ, যুবলীগ নেতা বশির আহাম্মেদ, জাকির হোসেন, ওমর ফারুক, সিরাজুল ইসলাম, আবুল কালাম, আবু আহাম্মেদ, নুর হোসেন মুন্না, রওশন আলী, সানিক হোসেন, মোহাম্মদ আসাদ, নাজির হোসেন, খাজা দেওয়ান, শাকিল মাদবর, খোরশের আলম ও মাসুদ প্রমূখ।

উদ্বোধনকালে নারী কাউন্সিলর আয়াশা আক্তার দিনা বলেন নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর জন্য দোয়া করবেন। মেয়র আইভীর জন্য আপনাদের এলাকায় এতো উন্নয়ন হচ্ছে। আজকে কয়েকটি রাস্তা ও ড্রেন নির্মান কাজের উদ্ধোধন করা হলো। এসব উন্নয়ন কাজ যেন সুন্দর ভাবে হয় সেই দিকে আপনারা খেয়াল রাখবেন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews