1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৪:৪৭ অপরাহ্ন

মোটরসাইকেলে ১৪ কেজি গাঁজাসহ ২ মাদক পাচারকারী গ্রেফতার

  • প্রকাশিত সময় : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ২৭

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : মোটর সাইকেল আরোহী দুই মাদক কারবারীকে ১৪ কেজি গাঁজা’সহ সোনারগাঁও এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলো- কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন গজারিয়া এলাকার মো. আব্দুল মান্নানের ছেলে মেহেদী মজুমদার মনির (৩৫) ও সোনারগাঁ থানাধীন চর কিশোরগঞ্জ এলাকার মৃত একিন আলী হাজীর ছেলে এবাদুল্লাহ গাজী (৪৯)।

ওরা মোটর সাইকেল আরোহীর ছদ্মবেশে নিজেদের ব্যবহৃত ট্রাভেল ব্যাগে গাঁজা ভর্তি করে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করত। কুমিল্লা থেকে মাদকদ্রব্য আসছে এমন সংবাদে শুক্রবার (২২ জানুয়ারী) সকালে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের আষাঢ়িয়ারচর এলাকায় চেকপোষ্ট স্থাপন করে র‌্যাব-১১। ওই চেকপোষ্টে কুমিল্লা হতে ঢাকা-গামী একটি মোটর সাইকেল তল্লাশী করে ১৪ কেজি গাঁজাসহ ওই দুই মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। এ সময় র‌্যাব সদস্যরা মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ওই মোটর সাইকেল, ২টি ব্যাগ ও মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন জব্দ করে।

র‌্যাব- ১১’র অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম এর সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা স্বীকার করে যে, তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা সীমান্ত দিয়ে অবৈধভাবে নিষিদ্ধ মাদক দ্রব্য গাঁজা প্রবেশ করায় এবং মোটর সাইকেল আরোহীর ছদ্মবেশে বিশেষ কৌশলে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে থাকে। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews