1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:০১ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে মাদক ব্যবসায়ী রতন আটক : হামলা, ভাংচুর ও ৮ লাখ টাকা ৭০ হাজার টাকা লুটের অভিযোগ

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ২৩
স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জে পাইনাদী পূর্বপাড়া সিআই খোলা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী রতন (২৮) কে আটাক করেছে পুলিশ। সম্প্রতি রতন ও তার বাহিনীর মাদক বিক্রির একটি ভিডিও ফুটেজ নারায়ণগঞ্জ টাইমস নামক অনলাইনে প্রকাশের পর ভিডিওটি ভাইরাল হয়ে যায়। ভিডিওতে তাকে প্রকাশ্যে মাদক বিক্রি করতে দেখা যায়। 
এছাড়া সিআইখোলা এলাকায় ‘পরিবর্তন ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির অফিসে গত ১২ই জানুয়ারি হামলা চালিয়ে অফিস ভাংচুর ও নগদ ৮ লাখ টাকা ৭০ হাজার টাকা লুটের অভিযোগ রয়েছে সিদ্ধিরগঞ্জ থানায় তার বিরুদ্ধে। এর আগে ওই দিনই রাকিব নামে এক যুবককে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ জমা হয় সিদ্ধিরগঞ্জ থানায় তার বিরুদ্ধে।
 পুলিশ মাদক বিক্রির ভিডিও ফুটেজ শনাক্ত করে বৃহস্পতিবার (২১ জানুয়ারী) সকালে তাকে গ্রেফতার করে। তবে এ সময় কোনো মাদকদ্রব্য উদ্ধার হয়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত (বৃহস্পতিবার রাত ৮টা) ওই হামলা, ভাংচুর, মারধর ও টাকা লুটের অভিযোগে রতন ও তার বাহিনীর বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধিন রয়েছে।  
আটককৃত- রতন (২৮) নাসিক ১নং ওয়ার্ডের সিআই খোলা এলাকার মৃত আবুল কাশেমের ছেলে। তার বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, মাদক ব্যবসা ও ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে। 
এদিকে থানায় অভিযোগকারী মো. আব্দুস সালাম (অপু) জানান, তার ছোট ভাই সুলতান সহ কয়েকজন ব্যবসায়ী সমিতির অফিসে- রতন, রবিন, রানা, আব্দুর রব, রাজু, জাহিদ, আমান, আলী, শান্ত, কাদির সহ প্রায় ২০/২৫ জন হামলা চালায় এবং ভাঙচুর করে। এসময় রাকিব, হাসান আলী, অলি উল্লাহ, আব্দুস সালাম অপু, হৃদয় সহ বেশ কয়েকজন আহত হয়। এ এসময় তারা সমিতির নগদ ৮ লাখ ৭০ হাজার টাকা ও  মোবাইল লুট করে নিয়ে গেছে। 
এরা সবাই হামলাকারীরা মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত। তাদের বিরুদ্ধে থানায় পূর্বে মাদক ও ডাকাতির অভিযোগ রয়েছে। 
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক কাজল চন্দ্র মজুমদার জানান, ভিডিও ফুটেজের  সূত্র ও সিআই খোলা এলাকায় ব্যবসায়ীদের অফিসে ভাঙচুর, হামলা, টাকা লুট ও মারধরের ঘটনায় রতনকে  আটক করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। 

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews