1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:২৩ অপরাহ্ন

শীতলক্ষ্যা নদীতে নিখোঁজের ৩দিন পর শ্রমিকের লাশ উদ্ধার

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ২৮

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে নিখোঁজ পোশাক শ্রমিক সাদ্দাম হোসেন রনি (২৮)এর লাশ তিনদিন পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) নারায়ণগঞ্জের নবীগঞ্জ এলাকা থেকে শীতলক্ষ্যায় ভাসমান অবস্থায় এ লাশ উদ্ধার করা হয়। নিহত সাদ্দাম হোসেন বন্দরের নবীগঞ্জের অলেম্পিয়া হাউজ এলাকার মোসলেম উদ্দিন ভূইয়ার ছেলে, সে একটি পোশাক কারখানার শ্রমিক।

ফায়ার সার্ভিসের নারায়ণগঞ্জের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরিফিন জানান, বৃহস্পতিবার সকালে শীতলক্ষ্যা নদীতে নিখোঁজ সাদ্দাম হোসেন রনি‘র মরদেহ ভেসে উঠেতে দেখে ফায়ার সার্ভিসে খবর দেয় স্থানীয়রা। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

প্রসঙ্গত, গত সোমবার (১৮ জানুয়ারী) সকাল ৯ টার দিকে বন্দর উপজেলার নবীগঞ্জ খেয়াঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরে যাত্রীবাহী একটি নৌকার সঙ্গে অপর একটি ট্রলারের মুখোমুখি সংঘর্ষের আশংকায় নৌকা থেকে লাফিয়ে পড়ে নিখোঁজ হয় সাদ্দাম হোসেন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews