1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০২:৫৭ অপরাহ্ন

ডাঃ আব্দুল হকের মৃত্যুতে থানা আওয়ামীলীগের শোক

  • প্রকাশিত সময় : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ২৪

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৪, ৫ ও ৬নং ওর্য়াডের সংরক্ষিত নারী কাউন্সিলর এবং সিদ্ধিরগঞ্জ থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি মনোয়ারা বেগম এর স্বামী ডাঃ আব্দুল হক ইন্তেকাল করেছন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। বিকেলে এসও রোড ঈদগাঁ মাঠে জানাযা শেষে এলাকার গোরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ২ ছেলে, নাতী-নাতনীসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

ডাঃ আব্দুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মুজিবুর রহমান ও সাধারন সম্পাদক হাজি ইয়াছিন মিয়া। সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে এ শোক প্রকাশ জানান। এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। একইসঙ্গে নিহতর পরিবারের সদস্যরা যেন এবেদনা সইতে পরেন আল্লাহর কাছে প্রার্থনা করেন তারা।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews