1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৩:৪৯ অপরাহ্ন

এখন সময় বিকাল ৩:৪৯

কাউন্সিলর মনোয়ারা বেগম‘র স্বামী ডাঃ আব্দুল হক’র ইন্তেকাল

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১
  • ৮০

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৪, ৫ ও ৬নং ওর্য়াডের সংরক্ষিত নারী কাউন্সিলর এবং সিদ্ধিরগঞ্জ থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি মনোয়ারা বেগম এর স্বামী ডাঃ আব্দুল হক ইন্তেকাল করেছন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকালে সিদ্ধিরগঞ্জের প্রো এ্যাকটিভ হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। এর আগে মধ্যরাতে তিনি অসুস্থ্যবোধ করলে তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিন বিকেলে এসও রোড ঈদগাঁ মাঠে জানাযা শেষে এলাকার গোরস্থানে তাকে দাফন করা হয়।

নিহতের জানাযায় অংশ গ্রহন করেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মুজিবুর রহমান, সাধারন সম্পাদক হাজি ইয়াছিন মিয়া, সহ-সভাপতি হাজি রিয়াজ উদ্দিন রেনু, সাদেকুর রহমান, মতিউর রহমান ব্যাপারি, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সাবেক পৌর প্রশাসক আলহাজ্ব আব্দুল মতিন প্রধান, নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ আলহাজ্ব মতিউর রহমান মতি, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর জি এম সাদরিল, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, সাবেক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডল, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও আওয়ামীলীগ নেতা নাজমুল হক খোকাসহ সর্বস্তরের সাধারণ মানুষ।

মৃত্যুকালে তিনি ২ ছেলে, নাতী-নাতনীসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। ডাঃ আব্দুল হকের মৃত্যুতে তার শোক সন্তপ্য পরিবারের প্রতি গভির শোক প্রকাশ করেছে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সামাজিক সংগঠন, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সমাজকর্মী, সাংবাদিক নেৃতৃবৃন্দ ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডবাসী।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

👍-দিয়ে আমাদের সাথে থাকুন

ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, বিকাল ৩:৪৯
মঙ্গলবার, বর্ষাকাল

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’।

Theme Customized By BreakingNews