1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:৫৯ পূর্বাহ্ন

যুবলীগের সেক্রেটারি মাঈনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায় সিদ্ধিরগঞ্জে দোয়া

  • প্রকাশিত সময় : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৩৩

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাঈনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি ও সুস্থতা কামনায় সিদ্ধিরগঞ্জের মক্কীনগর মাদ্রাসা মসজিদে সেচ্ছাসেবকলীগ নেতা জসিম উদ্দিনের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু’র নির্দেশনায়, চিটাগাং রোড রেন্ট এ কার মালিক সমিতির সহ-সভাপতি ও সিদ্ধিরগঞ্জ থানা সেচ্ছাসেবকলীগ নেতা মোঃ জসিম উদ্দিনের উদ্যোগে শুক্রবার ১৫ জানুয়ারী জুমার নামাজ আদায় করে সিদ্ধিরগঞ্জের মক্কীনগর মাদ্রাসার মসজিদে দোয়া ও মিলাদে কেন্দ্রীয় সেক্রেটারি আলহাজ্ব মো. মাঈনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায় মুসল্লীদের অংশগ্রহনে বিশেষ মোনাজাতে মহান আল্লাহর দরবারে দোয়া প্রার্থনা করা হয়।

পাশাপাশি নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি আলহাজ্ব একেএম শামীম ওসমানসহ তার পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয় এবং দেশ ও জাতির শান্তি, সমৃদ্ধি ও উন্নতি এবং মুসলিম উম্মাহর শান্তি কামনায় দোয়া করা হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) নমুনা পরীক্ষা করে এই ফলাফলে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। সোমবার (১১ জানুয়ারি) তিনি শরীরে কিছুটা জ্বর অনুভব করছিলেন। যার জন্য বুধবার (১৩ জানুয়ারি) করোনা পরীক্ষা করান। বৃহস্পতিবার নমুনা পরীক্ষা রিপোর্টে জানা যায় তিনি করোনায় আক্রান্ত। মাইনুল হোসেন খান নিখিলের কোনো শারীরিক জটিলতা নেই। তিনি স্বাভাবিকই অবস্থায় আছেন বলে জানান নেতাকর্মীরা।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews