1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৪৪ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১’র অভিযানে ১৮ হাজার পিস ইয়াবাসহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • প্রকাশিত সময় : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ২০

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : সিদ্ধিরগঞ্জে অভিনব কায়দায় পুতুলে ভরে ইয়াবা পাচারের অভিযোগে র‌্যাব-১১’র অভিযানে সাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ১৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ ৯ হাজার টাকা এবং বিপুল পরিমাণ বাচ্চাদের খেলনা সামগ্রী জব্দ করা হয়।

শুক্রবার (১৫ জানুয়ারী) ভোর ৪ টায় র‌্যাব-১১’র সিপিএসসি’র মাদক বিরোধী অভিযানে সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, মো: জানু মাল (৩৯), মো: আশরাফুল (৫০), মো: রাজু সরদার (২২), মো: ইসলাম মাল (৩২), মো: তাহিদ হোসেন (২৬), শহিদুল ইসলাম (২৬) এবং মো: শরৎ আলী। তারা সবাই মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার বাসিন্ধা।

একই দিন বিকালে সিদ্ধিরগঞ্জের আদমজীনগরে অবস্থিত র‌্যাব-১১’র সদর দপ্তর থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: সুমিনুর রহমানের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা নারায়ণগঞ্জ ও এর আশে পাশে বিভিন্ন জায়গায় অস্থায়ীভাবে বাসা ভাড়া নেয়। ইয়াবা ব্যবসার সুবিধার্থে তারা একেক সময় একেক জায়গায় অবস্থান করে। খেলনা পুতুল ফেরি করে বিক্রয়ের ছলে তারা পুতুলের ভিতর ইয়াবা ভর্তি করে পরিবহণ করতো। বাস এবং ট্রেনে ফেরি করে বাচ্চাদের বিভিন্ন খেলনা সামগ্রী বিক্রয় করে। আড়ালে এসব খেলনার ভেতরে থাকে ইয়াবা ট্যাবলেট। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় ঘন ঘন বাসা পরিবর্তন করে ফেরি করে বাচ্চাদের সাধারণ খেলনা সামগ্রী বিক্রয়ের আড়ালে নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট এর ব্যবসা করার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও র‌্যাব নিশ্চিত করেছে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews