1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:১১ পূর্বাহ্ন

বন্দরে দৃষ্টি প্রতিবন্ধী মর্জিনার উদ্যোগে শীতবস্ত্র ও খাদ্য সাগগ্রী বিতরণ

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ২৬

স্টাফ রিপোর্টার (আলোকিত শীতলক্ষ্যা) : বন্দরে ডিজেবল্ড ওয়েলফেয়ার সোসাইটি (ডিডব্লিউএস)’র প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক, দৃষ্টি প্রতিবন্ধী মর্জিনা আহমেদ এর উদ্যোগে প্রায় দুই শতাধিক অসহায় ও প্রতিবন্ধী ব্যাক্তিদের মাঝে শীতবস্ত্র ও খাদ্য সাগগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল ১১ টায় নাসিক ২৪ নং ওয়ার্ড এর নবীগঞ্জ জালাল সর্দারের মসজিদ সংলগ্ন কদম রসুল কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এই শীতবস্ত্র ও খাদ্য সাগগ্রী বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ এম এ রশিদ।

ডিডব্লিউএস’র সভাপতি মুশতারী বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কদম রসুল কমিউনিটি সেন্টারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব নিয়াজ উদ্দিন আহমেদ, নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু, আইএফআইসি ব্যাংক এর স্থানীয় উপশাখার ম্যানেজার মো.ফখরুল ইসলাম শুভ, হাজী নুর ইসলাম, শাহজাহান মোল্লা, শাহীন মাহমুদ, স্টাডি কিন্ডারগার্টেন এর প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মো আনোয়ার হোসেন, আলহাজ্ব মো. শোভন, মনির হোসেন প্রবাসী, মনু মিয়া, মো. শফিউদ্দিন, রতন মাষ্টার, মো. রানা প্রমুখ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে বলেন, যারা নিজেদের সামর্থ্য অনুযায়ী সর্বত্র মানুষের কল্যাণে কাজ করে তারা জীবদ্দশায় জনপ্রিয় এবং মরণোত্তর অমর হয়ে রয়। আমরা তেমনি আলোকিত মানুষ চাই। আর এই আলোকিত মানুষদের সমন্বয়ে একটা সুন্দর আলোকিত সমাজ গঠন করতে চাই।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews