1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৮:০৯ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে সালমা ওসমান লিপির উদ্যোগে ৫ শতাধিক শীতার্ত মানুষের শীত বস্ত্র বিতরণ

  • প্রকাশিত সময় : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৩৩
Alokito-Shitalakha

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মিনী ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপির উদ্যোগে এবং মহানগর যুবলীগ নেতা আব্দুল মতিনের সার্বিক তত্ত্বাবধানে সিদ্ধিরগঞ্জে ৫ শতাধিক শীতার্ত মানুষের মধ্যে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া ঈদগাদ এলাকায় এ কম্বল বিতরণ করা হয়।নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী যুবলীগ নেতা আব্দুল মতিনের সার্বিক তত্ত্বাবধানে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মোঃ মজিবুর রহমান (বিএসসি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ ইয়াছিন মিয়া, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি সাহাদাত হোসেন ভুঁইয়া সাজনু, নারায়ণগঞ্জ জেলা কৃষক লীগের সহ-সভাপতি আবদুল হেকিম, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আমিন উদ্দিন, গিয়াস উদ্দিন টুলু, হাজী নাজিম উদ্দিন নাজু, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও আওয়ামীলীগ নেতা নাজমুল হক খোকা, আওয়ামীলীগ নেতা আবু বক্কর সিদ্দিক আবুল, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি সদস্য আবদুল মজিদ, মোতাহার হোসেন মনা, মহানগর যুব মহিলালীগের যুগ্ন আহ্বায়ক মনিরা সুলতানা, সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদিক পারভীন, যুবলীগ নেতা মোঃ ফারুক হোসেন, সানাউল্লাহ সানী, সেলিম মাহমুদ, মোঃ শরিফুল ইসলাম, সিরাজুল ইসলাম ও মুন্না খানসহ প্রমুখ।এর আগে মিলাদ মাহফিল ও দোয়া করা হয়। দোয়া ও মোনাজাতে-জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায়, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান ও সালমা ওসমান লিপি সহ সকলের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় দোয়া করা হয়।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews