1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৩০ অপরাহ্ন

ছাত্রলীগ জাতির জনকের হাতে গড়া একটি আদর্শ সংগঠন : মন্ত্রী গাজী

  • প্রকাশিত সময় : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৫৪
Alokito-Shitalakha

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন- বঙ্গবন্ধু দেশের জন্য দেশের স্বাধীনতার জন্য অনেক ত্যাগ স্বীকার করেছেন। তার মত আমরাও দেশের মর্যাদার জন্য ও দেশের মানুষের মঙ্গলের জন্য লড়াই করবো। এই বোধ নিয়ে তোমাদের বড় হতে হবে। আমিও একদিন ছাত্রলীগের কর্মী ছিলাম। সেই ছাত্রলীগের কর্মী হিসেবেই আমার রাজনীতির হাতেখড়ি। সেখান থেকেই আমার যাত্রা। কাজেই ছাত্রলীগের নেতাকর্মীদের এইটুকুই বলব চাওয়া-পাওয়ার ঊর্ধ্বে উঠে ত্যাগের মনোভাব নিয়ে আদর্শের সাথে নিজেকে গড়ে তুলবে। দেশের মানুষকে কিছু দিয়ে যাবে, যেন জাতির পিতার আত্মা শান্তি পায়।

সোমবার (৪ জানুয়ারী) বিকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় সরকারি মুড়াপাড়া কলেজে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক আরো বলেন, ছাত্রলীগকে আমি মনে প্রাণে ভালোবাসি। বাংলাদেশ প্রতিষ্ঠায় ছাত্রলীগের অবদান ভুলবার নয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশ্বস্ত ভ্যানগার্ড ছিলো ছাত্রলীগ। দেশের প্রতিটা আন্দোলন সংগ্রামে ছাত্রলীগের অবদান রয়েছে।

যারা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বর্তমান আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার আদর্শ বুকে ধারণ করে ছাত্র রাজনীতি করে তারাই ছাত্রলীগ। ছাত্রলীগ জাতির জনকের হাতে গড়া একটি আদর্শ সংগঠন।

রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম সিকদারের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাসুমের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আনছার আলী, উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, সাধারন সম্পাদক নাঈম ভুঁইয়া, উপজেলা মহিলালীগের সাধারন সম্পাদক শিলা রানী পাল, উপজেলা যুবমহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া, সাধারন সম্পাদক সেলিনা আক্তার রিতাসহ অনেকে। পরে কেক কেটে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews