1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৩:২২ অপরাহ্ন

ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখা নতুন কমিটি অনুমোদন

  • প্রকাশিত সময় : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
  • ১০

আলোকিত শীতলক্ষ্যা : বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের নারায়ণগঞ্জ জেলা শাখার নতুন কমিটি (২০২১-২০২২) অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। এ সময় অনুমোদিত কমিটির তালিকা নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি হাবিবুর রহমান শ্যামল ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজের কাছে তুলে দেয়া হয়।

শুক্রবার, ১ জানুয়ারি বেলা ১১টায় বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের কার্যালয়ে নতুন কমিটি-কে অনুমোদন স্বাক্ষর করেন কেন্দ্রীয় সভাপতি গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক কাজল হাজরা। এ সময় কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক-কে ফুলেল শুভেচ্ছা জানান নারায়ণগঞ্জ জেলা নতুন কমিটির। পরে জেলা সভাপতি হাবিবুর রহমান শ্যামল ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজ-কে ফুল দিয়ে বরণ করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দরা।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন, দপ্তর সম্পাদক আজিজ ফারুকী, সাংস্কৃতিক সম্পাদক লুৎফর রহমান, নবনির্বাচিত কার্যকরি সদস্য হারুনুর রশিদ রুবেল প্রমুখ।

বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের নারায়ণগঞ্জ জেলা শাখার নতুন কমিটি (২০২১-২০২২) নির্বাচিত হয়েছেন- সভাপতি হাজী হাবিবুর রহমান শ্যামল, সহ-সভাপতি পাপ্পু ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন মিলন, সাংগঠনিক সম্পাদক তানভীর রনি, কোষাধ্যক্ষ কাজী আলমাছ, প্রচার সম্পাদক শহিদ হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সোহেল রানা, কার্যকরি সদস্য মাহমুদ হাসান কচি, তাপস সাহা, মেহেদী হাসান সজীব, আরিফুর রহমান ও আমির হোসেন।

নতুন কমিটির উদ্দেশ্যে কেন্দ্রীয় সভাপতি গোলাম মোস্তফা বলেন, নারায়ণগঞ্জ জেলা আমরা সব সময় সহযোগিতা করে থাকি, ভবিষ্যতে আপনাদের সহযোগিতা করবো। সাউথ এশিয়ার মধ্যে বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন হল সবচেয়ে বড় সংগঠন। বিভিণ্ন দেশকে আমাদের বিষয় খোজখবর নেয়। ২০২১ যেন সকল বাধা বিপদ দূর করে চলতে চাই। নারায়ণগঞ্জ জেলা কমিটিকে নিয়ে আমরা এগোতে চাই। আপনারা চলুন আমরা আপনাদের পাশে রয়েছে। সকলের সমন্বয় প্রচেষ্টা যে কোন কাজ সম্পন্ন করা সম্ভব। প্রত্যেক জেলা কমিটিকে প্রাণচাঞ্চল্য করা চেষ্টা করা হচ্ছে। সংগঠন চলাকালে হিংসা, বিদ্বেষ, রাগারাগি হবে, পরে আমরা একত্রে হবো। আমি সিদ্ধান্ত নিয়েছি, প্রতি বছর প্রেসিডেন্ট অ্যাওয়াড দিবো। সদস্যদের সাথে সু-সম্পর্ক ও সংগঠন গতিশীল করার লক্ষ্যে ৩টি জেলাকে এই সম্মাননা দেয়া হবে। এখন প্রেসক্লাবের সাথে ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনকে সম্মান দিচ্ছে জেলা ডিসি এসপি। নারায়ণগঞ্জের এই নতুন কমিটির সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানায়।

নতুন কমিটির উদ্দেশ্যে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কাজল হাজরা বলেন, নতুন বছরের শুভেচ্ছা। নতুন বছরের বিষ এর ষ শেষ হয়ে নতুন একুশে আমরা। বছরের শুরুতে নবনির্বাচিত নারায়ণগঞ্জ জেলা কমিটির সকলকে জানাই শুভেচ্ছা। বন্ধুত্ব হাত বাড়িয়ে দিয়ে যেমন একে অপরের সাথে কাজ করা যায়, তেমনি কেন্দ্রীয় কমিটির সাথে জেলা কমিটি কাজ করে যাবে। নারায়ণগঞ্জ গেয়ে ছিলাম নতুন অফিস হয়েছে, সুন্দর হয়েছে। সংগঠন পরিচালনা ভুল হতে পারে। ভুল শুধরিয়ে সঠিক ভাবে সংগঠন পরিচালনা সম্ভব। বিজয় হয়ে আমি ২ বছরের চেষ্টা করেছি আয় ব্যয়ে স্বচ্ছতা রাখতে। সে ধারাবাহিকতা কারণে এবারো আমাদের সদস্যরা আমাকে বিপুল ভোটে জয়ী করেছে। নারায়ণগঞ্জ নতুন জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক উদ্দেশ্যে বলতে চাই, আপনারা সদস্যদের কাছে যান তাদের প্রয়োজনে পাশে থাকুন।

নতুন জেলা কমিটির সভাপতি হাজী হাবিবুর রহমান শ্যামল বলেন, নতুন বছরের প্রথম দিনে জেলা নতুন কমিটিকে নিয়ে আপনাদের দরবারে হাজির হয়েছি, সে জন্য সকল কেন্দ্রীয় ও স্থাণী নেতৃবৃন্দকে জানাই অভিনন্দন ও শুভেচ্ছা। আপনাদের দিক নিদের্শনা নিয়ে নতুন কমিটির সকলকে নিয়ে কাজ করতে চাই। এবং গঠনতন্ত্র নিয়ম মেনে আমাদের সংগঠন পরিচালনা মাধ্যমে কমিটির সফলতা করতে আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা চাই।

নতুন জেলা কমিটির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজ বলেন, পিআইবি ট্রেনিং সহ বিভিন্ন কর্মকান্ডে নারায়ণগঞ্জকে পাশে রাখার আহবান জানায়।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews