1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৫৭ পূর্বাহ্ন

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিল থেকে অসুস্থ শ্রমিক সদস্যদের চিকিৎসা ও চেক বিতরণ

  • প্রকাশিত সময় : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ১৪

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে চিকিৎসা সপ্তাহ-২০২০ (২৭-৩১ ডিসেম্বর) এর শুভ উদ্বোধন এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিল থেকে অসুস্থ শ্রমিকের চিকিৎসা ও শ্রমিক সদস্যদের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়।

রবিবার ২৭ ডিসেম্বর সকালে বিভাগীয় শ্রম অধিদপ্তর নারায়ণগঞ্জ সম্মেলনকক্ষে অসুস্থ শ্রমিকের চিকিৎসা ও ১৫০/জন শ্রমিক সদস্যদের মাঝে ৭৫লক্ষ টাকার আর্থিক সহায়তার চেক বিতরণ করেন।

রেজিস্টার অব ট্রেড ইউনিয়ন বিভাগীয় শ্রম অধিদপ্তর নারায়ণগঞ্জ উপ-পরিচালক মহব্বত হোসাইন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটি সহ-সভাপতি, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের সদস্য ও আদমজী চালু সংগ্রাম পরিষদ’র সভাপতি মোঃ শাহাব উদ্দিন মিয়া, সৌমেল বড়ুয়া উপ-মহাপরিচালক কলকারখানা অধিদপ্তর নারায়ণগঞ্জ, ডাঃ রিফাত মেহজাবিন, বেসিক ব্যাংক কর্মচারী এসোসিয়েশন সিবিএ সভাপতি মোঃ কাজী মাসুদসহ প্রমুখ।

চেক বিতরণকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বলেন, ইতোমধ্যে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিল থেকে আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রমিকের কল্যাণে অত্যন্ত আন্তরিক। সচ্ছতার সাথে অসহায় শ্রমিকদের তালিকা করে এ অর্থ বিতরণ করা হয়েছে। সরকার শ্রমিকের কল্যাণার্থে যুগোপযোগী কল্যাণমুখী বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews