1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২১ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : সিদ্ধিরগঞ্জ থানায় ওপেন হাউজ-ডে ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২২’শে ডিসেম্বর) বেলা ৩টায় সিদ্ধিরগঞ্জ থানা প্রাঙ্গণে এ ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত হয়।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শরীফ আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ মোস্তাফিজুর রহমান। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ কমিউনিটি পুলিশের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহ-আলম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের প্রচার সম্পাদক তাজিম বাবু, নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ ওমর ফারুক, সংরক্ষীত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সহ-সভাপতি ফজলুল হক, সিদ্ধিরগঞ্জ নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ কবির হোসেন, বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আনোয়ার ইসলাম, নাসিক ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আবু বকর সিদ্দিক, সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন যুবলীগ সাংগঠনিক সম্পাদক জাফর প্রথান, সিদ্ধিরগঞ্জ ৪নং ওয়ার্ডের জাতীয় শ্রমিক লীগ সভাপতি মোঃ কবির হোসেন সহ বিভিন্ন ওয়ার্ডের কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য ও রাজনীতিবীদ, সাংবাদিক, জন-প্রতিনিধি, সমাজসেবী সহ নানা শ্রেনী পেশার বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি মোঃ মোস্তাফিজুর রহমান বলেন- মাদক, সন্ত্রাস, ইভটিজিং, কিশোর গ্যাং, ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন সহ সব ধরণের অন্যায় ও অপরাধ রোধে পুলিশকে সহযোগীতা করার আহ্বান জানান। এছাড়া সকল শ্রেণী পেশার মানুষকে নৈতিকতা বোধ থেকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহ্বান জানান। যাতে সমাজকে সুন্দর ভাবে সাজানো সম্ভব হয়। তিনি বলেন, আমার কোন পুলিশ সদস্য যদি মাদক কিংবা কোন অপরাধে সম্পৃক্ত থাকে তাহলে আমাকে জানাবেন। আমি তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করব।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews