1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৮:৩৪ অপরাহ্ন

সোনারগাঁয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

  • প্রকাশিত সময় : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ১২

মাজহারুল রাসেল আলোকিত শীতলক্ষ্যা : আজ ১৬ ডিসেম্বর যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মাধ্যমে মহান বিজয় দিবস পালন করেছে স্থানীয় সংসদ সদস্য জনাব লিয়াকত হোসেন খোকা, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন, আওয়ামী লীগ, জাতীয় পার্টিসহ সোনারগাঁ উপজেলা প্রশাসন ও পুলিশসহ বিভিন্ন সরকারি দপ্তর, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলি।

সকালে সূর্যোদয়ের প্রতিমুহূর্ত থেকে সোনারগাঁ কাজী ফজলুল হক মহিলা কলেজের সামনে স্বাধীনতা স্তম্ভে তোপধ্বনির মাধ্যমে বিজয় দিবসের আনুষ্ঠানিকতা শুরু করা হয়। সকাল সাড়ে ৬টার দিকে উপজেলা পরিষদে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান, সাংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন, আওয়ামী লীগ, জাতীয় পার্টিসহ সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, বিভিন্ন সরকারি দপ্তর, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন সাংবাদিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান।

পরে সকাল ৮টার দিকে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে বিজয় দিবসের কর্মসূচী ঘোষণা করা হয়। বিজয় দিবস উপলক্ষে সারাদিন উপজেলার নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসন,পুলিশ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক, ব্যবসায়ী ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা।

সোনারগাঁ উপজেলার সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সার হাসনাতের উদ্যোগে সোনারগাঁও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যলয়ে বিজয় দিবস উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করেন, এতে বক্তব্য রাখেন সোনারগাঁও আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল মাহমুদ সহ স্থানীয় নেতাকর্মীরা।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews