1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:১১ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে সহস্রাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

  • প্রকাশিত সময় : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

মাজহারুল রাসেল (আলোকিত শীতলক্ষ্যা) : ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনাখালী এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

রবিবার ১৩ ডিসেম্বর দুপুরে সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত এ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেন। ফলে সনমান্দী ইউনিয়নের প্রায় সহস্রাধিক অবৈধভাবে সংযোগ নেওয়ায় আবাসিক লাইন সংযোগ বন্ধ হয়ে যায়।

সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলাম তিতাস কর্তৃপক্ষে বরাত দিয়ে জানান, দীর্ঘদিন ধরে সোনারগাঁওয়ের বিভিন্ন অঞ্চলে কয়েকটি চক্র অবৈধভাবে গ্যাস সংযোগ দিয়ে মানুষের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। অবৈধভাবে সংযোগ নেওয়ার লাইনগুলো তিতাস কর্তৃপক্ষ চিহ্নিত করে সংযোগ বিচ্ছিন্ন অভিযানে নামেন। রবিবার দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলার সোনাখালী এলাকায় সহস্রাধিক অবৈধ সংযোগের মূল লাইন কেটে বিছিন্ন করা হয়। তিনি আরো বলেন, ধাপে ধাপে সোনারগাঁওয়ের সকল অবৈধভাবে সংযোগ নেওয়ার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হবে।

এসময় উপস্থিত ছিলেন যাত্রামুড়া রূপগঞ্জ ও সোনারগাওঁ জোনাল অফিসের প্রকৌশলী মিজবা উর রহমান, প্রকৌশলী রিফাত আব্দুল্লাহ, সহকারী প্রকৌশলী তানভীর আহমেদ, সহকারী ব্যবস্থাপক সারোয়ার হোসেন, বরুণ দাস, আব্দুল হাসেম,জহিরুল ইসলামসহ বিপুল পরিমাণ পুলিশ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews