1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৪:২৭ অপরাহ্ন

এখন সময় বিকাল ৪:২৭

সিদ্ধিরগঞ্জে যুবককে ডেকে এনে হাত-পাঁ বেধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

  • প্রকাশিত : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ৫৮

সিদ্ধিরগঞ্জ সংবাদদাতা (আলোকিত শীতলক্ষ্যা) : সিদ্ধিরগঞ্জে ট্যুরিষ্ট পুলিশ পরিচয়ে এক যুবককে চোর আখ্যা দিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে মনির নামে এক ব্যক্তির বিরুদ্ধে। শনিবার রাত ১১’টায় খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঐ যুবককে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এর আগে বিকেলে ভুক্তভুগী আনোয়ার (২২)’কে ডেকে এনে হাত-পাঁ বেধে একটি টিনের ঘরে আটকে রেখে অমানবিকভাবে মারধর করে পুলিশ পরিচয়দানকারী অভিযুক্ত মনির।

এ ঘটনায় রবিবার ১৩ ডিসেম্বর দুপুরে ভুক্তভুগীর বড় ভাই দেলোয়ার সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগে দিয়েছে। অভিযুক্তরা হলো- মৃত মান্নানের ছেলে পুলিশ পরিচয়দানকারী মনির, মৃত অহাব আলীর ছেলে মিজান, হারুন মুন্সীর ছেলে আতিকুর রহমান আতু।

ভুক্তভুগীর বড় ভাই দেলোয়ার জানায়, পুলিশ পরিচয়দানকারী ঐ ব্যক্তি মাদক বিক্রি করে এমন কথা বলায় লোক মারফত আনোয়ারকে ডেকে নিয়ে হাত-পাঁ বেধে নির্যাতন করে মনির। দেলোয়ার বলেন অপরাধ কওে থাকলে, সে আমাদের খবর দিতে পারতো, আমরা আমার ভাইয়ের বিচার করতে পারতাম, না হয় সে থানা পুলিশের খবর দিতো। সে আমার ভাইকে চোর বলে মিথ্যা আখ্যা দিয়ে নির্যাতন করেছে।

এদিকে মনির নামে ঐ ব্যক্তি ট্যুরিষ্ট পুলিশের এসআই পরিচয় দিয়ে বলেন, তিনি বর্তমানে ঢাকায় কর্মরত আছেন। ছুটিতে সিদ্ধিরগঞ্জ হারানো পুকুরপার এলাকাার নিজ বাড়িতে এসেছেন। তিনি জানান, আনোয়ার একজন চিহ্নিত চোর। সে দোকানের তার (কেবল) চুরি করেছে। শনিবার বিকেলে মালামাল সহ তাকে হাতেনাতে ধরা হয়েছে। তবে খোঁজ নিয়ে জানা যায়, আনোয়ার পেশায় ট্রাকের হেলপার। সে সিদ্ধিরগঞ্জের ওমরপুর এলাকায় রহিমা বেগমের বাড়িতে ভাড়া থাকেন। এলাকায় পূর্বে তার বিরুদ্ধে চুরির কোন অভিযোগ নেই।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক সুজন রঞ্জন তালুকদার জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ভুক্তভুগীকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছি। তাদেরকে থানায় লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

👍-দিয়ে আমাদের সাথে থাকুন

ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, বিকাল ৪:২৭
মঙ্গলবার, বর্ষাকাল

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’।

Theme Customized By BreakingNews