1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:৪৪ অপরাহ্ন

চিকিৎসার জন্য বিদেশ গেলেন লিপি ওসমান : দোয়া চেয়েছেন শামীম ওসমান

  • প্রকাশিত সময় : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ১৩

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি। যিনি করোনাকালে মানুষের সেবায় অনন্য নজির স্থাপন করেছেন। নিজেও আক্রান্ত হয়েছিলেন করোনায়। তবে শুধু করোনাকালে নয় সব সময়ই দেখাগেছে অসহায় মানুষের পাশে সালমা ওসমান লিপি।

সম্প্রতি এই মহীয়সী নারী নেত্রী আবারো অসুস্থ। ঢাকার হাসপাতালে বেশ কিছু দিন চিকিৎসার জন্য ভর্তি ছিলেন। চিকিৎসকের পরামর্শে এবার দেশের বাইরে যেতে হচ্ছে তাকে। তার সুস্থতায় সকলের দোয়া চেয়েছেন নারয়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ.কে.এম. শামীম ওসমান।

চিকিৎসার জন্য ১২ ডিসেম্বর (শনিবার) সকালের একটি ফ্লাইটে দেশ ত্যাগ করেন। লিপি ওসমান দেশের প্রভাবশালী রাজনৈতিক ওসমান পরিবারের পুত্রবধূ ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের স্ত্রী।

এমপি শামীম ওসমান তার সহধর্মীনির সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়ে বলেন, আপনারা সকলেই দোয়া করবেন যাতে আল্লাহ-তায়ালা তাকে দ্রুত সুস্থতা দান করেন। এবং তিনি আবারো আপনাদের মাঝে এসে সকলের সেবা করতে পারেন।

উল্লেখ্য, সেপ্টেম্বর মাসে সালমা ওসমান লিপি তার পুরো পরিবারসহ করোনায় আক্রান্ত হয়ে পরেন। পরবর্তিতে ডাক্তারের পরামর্শ, হোম কোয়ারেন্টাইন এবং পুরো নারায়ণগঞ্জবাসীর দোয়ায় তিনি সুস্থ হয়ে ওঠেন।

করোনা থেকে সুস্থ হতে না হতেই আবারো অক্টোবর মাসে অসুস্থ হয়ে পরেন সালমা ওসমান লিপি। সেই অসুস্থতার কারনে তাকে হাসপাতালে বেশ কিছুদিন চিকিৎসাধীন অবস্থায় থাকতে হয়েছিলো। এর পর এই ডিসেম্বরে শাররিক অবস্থা বিবেচনায় চিকিৎসকের পরামর্শে দেশের বাইরে যেতে হচ্ছে।

দেশের ক্রান্তিলগ্নে অতীতের ধারাবাহিকতায় বর্তমানেও ঐতিহ্যবাহী ওসমান পরিবার প্রশংসনীয় ভূমিকা অব্যাহত রেখেছেন সালমা ওসমান লিপি ও শামীম ওসমানসহ পরিবারের সদস্যরা।

করোনা কালে কখনও খাদ্য নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। আবার কখনওবা করোনা আক্রান্ত পরিবারের জন্য বাড়িয়ে দিয়েছেন সহযোগীতার হাত। সংকট কালিন সময়ে করোনায় আক্রান্তদের ব্যবস্থা করেছেন চিকিৎসার। দিয়েছেন হাসপাতালে বেড ও অত্যাধুনিক অক্সিজেন সিলিন্ডার দিয়েছেন। অর্থ দিয়ে সহযোগীতা করেছেন হাজারও মানুষকে। যখনই খবর পেয়েছেন, কিংবা গণমাধ্যমে-স্যোশাল মিডিয়াতে কোন অসহায় মানুষের সংবাদ প্রকাশ হয়েছে, লিপি ওসমান নিজেই ছুটে গিয়েছেন। কিংবা পাঠিয়েছেন তার প্রতিনিধি। দিয়েছেন সাহস, করেছেন সার্বিক সহযোগিতা। আপনারা সকলেই দোয়া করবেন যাতে আল্লাহ-তায়ালা তাকে দ্রুত সুস্থতা দান করেন। এবং তিনি আবারো আপনাদের মাঝে এসে সকলের সেবা করতে পারেন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews