1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:০৭ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে বাসমাহ ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীত বস্ত্র

  • প্রকাশিত সময় : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০
  • ১৮

সোনারগাঁ প্রতিনিধি আলোকিত শীতলক্ষ্যা : শীতার্তদের জন্য উষ্ণ ভালোবাসা প্রতিপাদ্যকে সামনে রেখে নারায়নগঞ্জের সোনারগাঁও পৌরসভার দৈলেরবাগ এলাকায় দ্বিতীয় বারের মত প্রায় অর্ধশতাধিক সুবিধাবঞ্চিত ও অসহায় শিশুদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে বাসমাহ ফাউন্ডেশন।

শুক্রবার (১১ ডিসেম্বর) জুমার নামাজের পর পৌরসভার দৈলেরবাগ এলাকায় এ শীত বস্ত্র বিতরণ করা হয়।

গত ৪ঠা ডিসেম্বর শুক্রবার সুবিধাবঞ্চিত ও অসহায় শিশুদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে বাসমাহ ফাউন্ডেশন, তারই ধারাবাহিকতায় আবারো শীত বস্ত্র বিতরণ করা হয়।

বাসমাহ ফাউন্ডেশনের ভলেন্টিয়ার ফরিদুল ইসলাম বলেন,যারা সচ্ছ তাদের কাছে শীতের রাতটা আরাম দায়ক হলেও দরিদ্র অসহায়দের জন্য তা চরম দুর্ভোগের, আসুন সবাই মিলে চেষ্টা করি শীতার্ত মানুষের গায়ে জড়িয়ে দেই এক টুকরো গরম কাপড়। আপনার সামান্য ত্যাগের বিনিময়ে শীতের কষ্ট থেকে মুক্তি পাবে একজন অসহায় মানুষ।

দরিদ্র ও অভাবী মানুষের মাঝে খাবার ও শীত বস্ত্র বিতরণ কর্মসূচি নিয়ে কাজ করছে বাসমাহ ফাউন্ডেশন। সে ধারাবাহিকতায় সোনারগাঁও পৌরসভার দৈলেরবাগ এলাকায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীত বস্ত্র বিতরণ করে বাসমাহ ফাউন্ডেশন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews