1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:২৮ অপরাহ্ন

মাদক, সন্ত্রাস, ইভটিজিং প্রতিরোধে সিদ্ধিরগঞ্জের আইয়ুব ফাউন্ডেশনে আলোচনা

  • প্রকাশিত সময় : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ১০

আলোকিত শীতলক্ষ্যা : মাদক, সন্ত্রাস, ইভটিজিং প্রতিরোধে সিদ্ধিরগঞ্জের আইয়ুব ফাউন্ডেশন এর প্লট-ফ্ল্যাট ও বাড়ীর ক্রয়কৃত মালিকদের সাথে বিভিন্ন সমস্যা সমাধানের লক্ষ্যে মতবিনিময় ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ২৭ নভেম্বর বিকেলে সিদ্ধিরগঞ্জ বাজার রোড এলাকায় আইয়ুব ফাউন্ডেশনে এ মতবিনিময় ও আলোচনা অনুষ্ঠিত হয়।

সিদ্ধিরগঞ্জের আইয়ুব ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ¦ হায়দার আলীর কাছ থেকে পরিচালনার দায়ীত্ব পাওয়া সিদ্ধিরগঞ্জ নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ কবির হোসেন ও শ্রমিক লীগ নেতা কাউসার আহমেদ আলম চাঁন। আইয়ুব ফাউন্ডেশনের এরিয়ার ভিতরের নানান সমস্য তুলে ধরেন ক্রয়কৃত প্লট-ফ্ল্যাট ও বাড়ীর মালিকরা বলেন- আইয়ুব ফাউন্ডেশনের এরিয়ার বাউন্ডারী, মসজিদ, রাস্তা, বহিরাগত লোকজনের আসা যাওয়ার কারনে ছেলে-মেয়েরা ঘর থেকে নিচে এসে চলাফেরা করতে পারেনা, মাদক, ইভটিজিং সহ ইত্যাদি। পাশাপশি সমাজের সকল শ্রেনী পেশার মানুষকে সাথে নিয়ে সামাজিক অপরাধ প্রতিরোধে কাজ করবো।

এ সময় প্রস্তাবিত সমস্যাগুলো সমাধানের জন্য সবাইকে সাথে নিয়ে স্বচ্চল ও সুন্দর আবাসিক এলাকারমত সকল কার্যক্রম করার আশ^াস দেন পরিচালনার দায়ীত্ব পাওয়া কৃতপক্ষ। করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সচেতনার জন্য বলেন আমাদের সবাইকে মাস্ক ব্যবহার করতে হবে। ঘরে-বাহিরে মাস্ক ব্যবহার করি, স্বাস্থ্য সুরক্ষায় পরিবার রাখি, সমাজ ও দেশকে নিরাপদ রাখি।

এ সময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি ও সোনামিয়া স্টেডিয়ামের বাস্তবায়ন কমিটি সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আনিসুর রহমান, আইয়ুব ফাউন্ডেশনের বসবাসরত, কাজি মাশিহুর রহমান, মোঃ নুর আলম, এমদাদুল ইসলাম, মোঃ মিনহাজ উদ্দিন, মোঃ রনক, মোঃ তুষার, ডাঃ আবুল হাসেম ও যুবলীগ নেতা মোঃ শরিফ হোসেন ইরান, শ্রমিক লীগ নেতা রাসেল মাহমুদ সহ আরো অনেকেই।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews