1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:০৯ অপরাহ্ন

এখন সময় সন্ধ্যা ৬:০৯

দেশের উন্নয়নকে ধরে রাখার জন্য আমরা কাজ করে যাবো : মহানগর যুবলীগ

  • প্রকাশিত : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ৬৩

আলোকিত শীতলক্ষ্যা : বঙ্গবন্ধুর যে সোনার বাংলা দেশ গড়ার স্বপ্ন দেখেছে সেই লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা সম্পূর্ণ করার লক্ষ্যে কাজ করছে। পাশাপাশি নারায়ণগঞ্জ মহানগর যুবলীগ, এমপি শামীম ওসমান নেতৃতে কাজ করে যাচ্ছে। তার পাশাপাশি কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি। আজকের প্রতিষ্ঠাবার্ষিকীতে আমাদের শপথ হোক, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশের উন্নয়নকে ধরে রাখার জন্য আমরা কাজ করে যাবো।

বুধবার (১১ নভেম্বর) বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মহানগর যুবলীগের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে মহানগর যুবলীগ সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু এ কথা  বলেন।

বক্তব্য শেষে বিশেষ দোয়া করে পরে কেক কাটা হয়। এর আগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাষাড়া শহীদ মিনার থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি নগরীর প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে ২নং রেলগেইট জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এসে শেষ হয়। র‌্যালী শেষে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান নেতৃবৃন্দরা।

এসময় মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু’র সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সহ-সভাপতি এড. ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন জুয়েল, প্রচার সম্পাদক আব্দুল কাদির, ১১নং ওয়ার্ড যুবলীগ সভাপতি চঞ্চল মাহমুদ, সাধারণ সম্পাদক ইউসুফ মেম্বার, ১২নং ওয়ার্ড যুবলীগ সভাপতি সেলিম খান, ১৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ১৬নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক কাইয়ুম পারভেজ, ১৭ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আসাদুল্লাহ, সাধারণ সম্পাদক মামুন ভূইয়া, ১৮ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক মজিবুর রহমান সহ অন্যান্য ওয়ার্ডের নেতৃবৃন্দ প্রমুখ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

👍-দিয়ে আমাদের সাথে থাকুন

ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৩রা জিলকদ, ১৪৪২ হিজরি, সন্ধ্যা ৬:০৯
সোমবার, গ্রীষ্মকাল

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’।

Theme Customized By BreakingNews