1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৪:৫৬ অপরাহ্ন

এখন সময় বিকাল ৪:৫৬

ফুটপাতের দৈনিক দোকান থেকে চাঁদা আদায়-র‌্যাবের হাতে গ্রেফতার

  • প্রকাশিত : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ৫০

আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন নয়াবাড়ি কাঁচপুর এলাকায় চাঁদাবাজ চক্রের ৩ জন সক্রিয় সদস্য’কে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ বাবুল (৩৮), মতিউর রহমান, বুইট্টা মামুন (৪১) ও দ্বীন ইসলাম (৬৫)। তারা একই এলাকার স্থায়ী বাসিন্দা।

মঙ্গলবার (১০ নভে¤¦র) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক সিনিয়র এএসপি মোঃ সুমিনুর রহমান। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর আভিযানিক দল তাদের কাছ থেকে চাঁদাবাজির ৮৫ হাজার ১০০ টাকা, ১টি চাইনিজ কুড়াল, ১টি চাকু ও ১টি ছোড়া উদ্ধার করা হয় বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

র‌্যাব জানায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবত কাঁচপুর এলাকার ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অনন্ত গার্মেন্টস ও এস এফ ফ্যাশনের সামনে বসা ভ্রাম্যমাণ ফুটপাতের দোকানদারদের কাছ থেকে ভয়ভীতি দেখাইয়া এককালীন ৫ হাজার টাকা এবং দৈনিক প্রতি দোকান থেকে ১০০/টাকা থেকে ১২০/টাকা পর্যন্ত অবৈধভাবে চাঁদা আদায় করে বলে স্বীকার করেছে তারা। তাদের বিরুদ্ধে মুখ খুললে বড় ধরণের ক্ষয়ক্ষতিসহ প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় তারা।

চাঁদাবাজি বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে উল্লেখ করে র‌্যাব জানায়, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহনের প্রক্রিয়া চলছে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

👍-দিয়ে আমাদের সাথে থাকুন

ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৩রা জিলকদ, ১৪৪২ হিজরি, বিকাল ৪:৫৬
সোমবার, গ্রীষ্মকাল

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’।

Theme Customized By BreakingNews