1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
রবিবার, ১৬ মে ২০২১, ১১:১৯ অপরাহ্ন
শিরোনাম
সিদ্ধিরগঞ্জে স্ত্রীকে খুন করে পালিয়ে যাওয়া সেই স্বামী গ্রেফতার সিদ্ধিরগঞ্জে রুমা আক্তার নামে গার্মেন্ট কর্মীর মৃত্যু সিদ্ধিরগঞ্জে ঈদের দিনে স্বামীর হাতে স্ত্রীকে খুন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- আলহাজ্ব আনিসুর রহমান পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- ছাত্রলীগ নেতা মিনহাজ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- দেলোয়ার হোসেন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- মোহাম্মদ শিব্বির আহমেদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- আলমচাঁন অয়ন ওসমানের পক্ষ থেকে সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী সাংবাদিক অনিকের স্বরণে সিদ্ধিরগঞ্জে মিলাদ ও দোয়া

এখন সময়-রাত ১১:১৯ | আজ-৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

সিদ্ধিরগঞ্জে জন-সচেতনতা লক্ষ্যে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী সমাবেশ

  • প্রকাশিত : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৪৯

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : সারা দেশের ন্যায় সিদ্ধিরগঞ্জেও “নারী ধর্ষণ ও নির্যাতন বন্ধ করি, নারী বান্ধব দেশ গড়ি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জন-সচেতনতা তৈরির লক্ষ্যে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০টায় নাসিক ৫নং ওয়ার্ড বিট পুলিশিং এর আয়োজনে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জন-সচেতনতা তৈরির লক্ষ্যে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

আয়োজিত এ সমাবেশে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুলিশ এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সাংগাঠনিক সম্পাদক এবং সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুল ফারুক, থানার উপ-পরিদর্শক (এসআই) কাজল চন্দ্র মজুমজার, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের যুগ্ন আহ্বায়ক এমএ জামান, সিদ্ধিরগঞ্জ নাসিক ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ বদুর উদ্দিন শেখ, সিদ্ধিরগঞ্জ নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব মো: কবির হোসেন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর জিএম সাদরিল সহ থানার পুলিশ কর্মকর্তা’সহ স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তি, সমাজসেবক, ব্যবসায়ী, শিক্ষক, ছাত্র-ছাত্রীরা।

এ সময় ওসি মোঃ কামরুল ফারুক বলেন, নারী ও শিশু নির্যাতন কীভাবে প্রতিরোধ করা যায় জনসচেতনতার লক্ষ্যে সরকার এই উদ্যোগ নিয়েছে। বর্তমান এই সমস্যাটি কারো একার পক্ষে প্রতিরোধ করা সম্ভবনা। এর জন্য সকল শ্রেণী-পেশার মানুষকে সচেতন হয়ে একসাথে কাজ করতে হবে। সকলের নৈতিকতা বজায় রাখতে হবে। তাহলেই আমাদের পক্ষে এ সমস্যা প্রতিরোধ করা সম্ভব।

সমাবেশে উপস্থিত অতিথিদের বক্তব্য শেষে নারী ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে শ্লোগান দিয়ে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানানিয়ে র‌্যালীর মাধ্যমে সমাবেশের কার্যক্রম শেষ করা হয়।

এখন সময়রাত ১১:১৯ | আজ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

আমাদের সাথে যারা…



ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।

Theme Customized By BreakingNews