1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৫২ অপরাহ্ন

গাঁজা ও মাদক বিক্রয়ের নগদ টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • প্রকাশিত সময় : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ১২

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন সাইনবোর্ড হতে চাষাড়া গামী রাস্তার পূর্ব পাশে চাঁনমারী মালেকের বস্তিতে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে শনিবার ১৯ সেপ্টেম্বর রাতে র‌্যাব-১১, সিপিএসসি এর অভিযানে ১১০ পুরিয়া গাঁজা, মাদক বিক্রয়ের নগদ ৬,৮০০/- টাকাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ নাজমুল (২২), আয়নাল (৩০) ও রিপন মিয়া (২৫)।

রবিবার ২০ সেপ্টেম্বর আদমজীনগর র‌্যাব-১১’র সিপিএসসি, কোম্পানী কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম, এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ নাজমুলে’র বাড়ি নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন চাঁনমারি বস্তি, আয়নালে’র বাড়ি টাঙ্গাইল জেলার গোপালপুর থানাধীন ভোলারপাড়া ও রিপন মিয়া’র বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও থানাধীন শিলাশী নগর এলাকায়।

গ্রেফতারকৃত আসামী’রা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে নারায়ণগঞ্জ, নরসিংদী ও এর আশপাশের এলাকায় গোপনে নিষিদ্ধ মাদকদ্রব্য (গাঁজা) ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামী’দের বিরুদ্ধে ফতুল্লা থানায় মামলা দায়ের করা হয়েছে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews