1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৮:৪১ অপরাহ্ন

বাল্য বিয়ে বন্ধ করে মেয়ের বাবাকে ৫০ হাজার টাকা জরিমানা

  • প্রকাশিত সময় : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ২৪

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : এক স্কুলছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. উজ্জ্বল হোসেন। আড়াইহাজারে এক স্কুল ছাত্রীর(১৬) বিয়ে বন্ধ করে মেয়ের বাবাকে ৫০ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এই সময় ওই ছাত্রীকে প্রাপ্ত বয়স্ক না হওয়া পর্যন্ত বিয়ে না দেয়ার নির্দেশ দেন।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকালে বাল্য বিয়ের সংবাদে ছাত্রীর বাড়িতে উপস্থিত হয়ে এই বিয়ে বন্ধ করেন তিনি। স্কুল ছাত্রী আড়াইহাজার উপজেলার হাইজাদী ইউনিয়নের সিংহদী কান্দা গ্রামের মোমেন মিয়ার মেয়ে।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আঞ্জুমান আরা জানান, আমাদের নিকট খবর আসে স্কুল ছাত্রীর সাথে একই ইউনিয়নের তিলচন্দ্রী গ্রামের মৃত আহসান উল্লাহর ছেলের (২৫) বিয়ের আয়োজন চলছিল। আমাদের দেয়া তথ্য মতে নির্বাহী ম্যাজিসেট্রট মো. উজ্জল হোসেন ঘটনাস্থলে গিয়ে এই বিয়ে বন্ধ করেন। এই সময় বাল্য বিয়ের আয়োজন করায় মেয়ের বাবাকে ৫০ হাজার টাকা জরিমানা ও প্রাপ্ত বয়স্কের আগে বিয়ে না দেওয়ার শর্তে মুচলেকা দিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews