1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০২:২১ পূর্বাহ্ন

উৎসব মুখর পরিবেশে অনুষ্টিত হলো নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের নির্বাচন

  • প্রকাশিত সময় : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ২৯

এস.কে মাসুদ রানাঃ- নারায়নগঞ্জে বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিকদের সংগঠন নারায়নগঞ্জ সিটি প্রেসক্লাব। সংগঠনটি এই প্রথম সদস্যদের নিয়ে নেতৃত্ব ও নেতা নির্দ্ধারণ করতে নির্বাচনমুখী হয়। সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু পুনরায় ২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং সাবেক অর্থ সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

শনিবার ১৯ সেপ্টেম্বর সকাল ১০টা হতে শহরের চাষারাস্থ রাইফেল ক্লাবে একটানা বিকেল ৩টা পর্যন্ত ব্যাপক উৎসব মুখর পরিবেশে নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের নির্বাচন অনুষ্টিত হয়। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৫৫ জনের মধ্যে ভোট গ্রহন হয়েছে ৫০ জনের।

নব-নির্বাচিত সভাপতি মোঃ সাইফুল্লাহ মাহমুদ টিটু দীর্ঘ দিন জাতীয় ও স্থানীয় পত্রিকায় কাজ করেছেন। বর্তমানে এন.এ.এন টিভির নিউজ কো অর্ডিনেটর হিসেবে কর্মরত রয়েছেন। তার নিকট তম প্রতিদ্বন্দি এশিয়ান টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি হাবিবুর রহমান তিনি ১২ ভোটের ব্যবধানে পরাজিত হয়েছেন।

নব-নির্বাচিত বিজয়ী সাধারণ সম্পাদক আনন্দ টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি সৈয়দ সিফাত আল রহমান লিংকন তার নিকটতম প্রতিদ্বন্দি মাইটিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন ১৮ ভোটের ব্যবধানে পরাজিত হয়েছেন।

নব-নির্বাচিত বিজয়ী হয়েছেন, সহ-সভাপতি পদে দৈনিক আমার সময়ের নারায়নগঞ্জ প্রতিনিধি মোঃ শফিকুল ইসলাম আরজু তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক অগ্রবাণী প্রতিদিন এর যুগ্ম সম্পাদক উওম সাহা । সভাপতি পদে প্রাার্থী ২ জন এবং সহসভাপতি পদে প্রাার্থী ২ জন হলেও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন ৩ জন।

নির্বাচন পরিচালনায় ও প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন সিনিয়র সাংবাদিক এজাজ কোরেশী, র্নিদেশনায় নির্বাচন কমিশনার ও যাচাই বাছাই কমিটির প্রধান আবু হাসান টিপু এবং নির্বাচন কমিশনের অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন প্রবীন সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সৈয়দ লুৎফর রহমান, এন.এ.এন টেলিভিশনের সিইও গিয়াস উদ্দিন মন্টু, বেসরকারী টেলিভিশন নিউজ ২৪ এবং কালের কন্ঠ পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি দিলিপ কুমার মন্ডল, বাংলাদেশ প্রতিদিনের নারায়ণগঞ্জ প্রতিনিধি রোমন চৌধুরী সুমন, হাজি আব্দুল মালেক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গনি ও মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজের সভাপতি মোঃ বদরুল হক।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews