1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:৫১ অপরাহ্ন

এখন সময় সন্ধ্যা ৬:৫১

হযরত মুহাম্মদ(সাঃ)কে নিয়ে ব্যাঙ্গচিত্র ও কোরআন অবমাননার প্রতিবাদে সিদ্ধিরগঞ্জে মুসুল্লীদের বিক্ষোভ

  • প্রকাশিত : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৯

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সাঃ)কে নিয়ে ব্যাঙ্গচিত্র ও সুইডেনে পবিত্র আল কোরআনের অবমাননার প্রতিবাদে, ফ্রান্সের শার্লি এব্দো:ফরাসী পত্রিকার বেয়াদবী ও সুইডেনের ই-হুদীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জে মুসুল্লীদের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ১১ সেপ্টেম্বর বাদ জুম্মা সিদ্ধিরগঞ্জ দক্ষিণ ধনকুন্ডা মধুঘর আল-মামুর জামে মসজিদ থেকে মুসুল্লিরা এ বিক্ষোভ মিছিলটি বের করেন। স্থানীয় বিভিন্ন সড়ক মিছিলটি প্রদক্ষিন করে সংক্ষিপ্ত এক সভায় বক্তব্য রাখেন মুসুল্লীরা।

হাফেজ মুফতি বারাতুল ইসলাম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, আল-মামুর জামে মসজিদ সভাপতি প্রফেসার খারুজ্জামান, সমাজ সেবক ফরহাদ হোসেন, মনির হোসেন সহ এলাকার মুসুল্লীগন।

এ সময় মুসুল্লীরা বক্তব্যে বলেন, ফ্রান্সের কুখ্যাত কার্টুনিষ্ট লবেন লিস কর্তৃক রাসূল (সাঃ) এর ব্যঙ্গচিত্র ঐ দেশের চার্লি হেবদো পত্রিকায় প্রকাশের তীব্র প্রতিবাদ করছি। তারা আরো বলেন, মুসলমানরা আল্লাহ তার কুরআন ও রাসূল (সাঃ)কে নিয়ে কোন বেঙ্গ করা হলে জীবন দিয়ে হলেও তা প্রতিহত করবে। মুসলমানরা কোন ই-হুদিরের নিয়ে কথা বলেনা। তাদের ধর্ম নিয়ে কথা বলেনা। তাহলে তারা মুসলমানদের ধর্ম নিয়ে কথা বলে, আল্লাহ ও রাসূল(সাঃ)কে নিয়ে বেঙ্গ করে। এটার প্রতিবাদ সকল মুসলীম নাগরীকদের করতে হবে। এটার সঠিক সমাধান করতে হবে। বাংলাদেশের সংসদে নিন্দা প্রস্তাব করতে হবে। বক্তারা বলেন, প্রধানমন্ত্রী আপনি মুসলমান রাষ্ট্রের শাসনকর্তা। আমাদের নবী হযরত মুহাম্মদ (সাঃ), বিশ্বের সকল মুসলমানদের নবী। রাসূল (সাঃ)কে নিয়ে অপমান করা এ দেশের মুসলমান আমরা মানবেনা। আমরা এ সমাবেশ থেকে প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ করবো, আপনি দ্রুত ওই দুই দেশের রাষ্ট্রদূতদের ডেকে প্রতিবাদ করবেন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

👍-দিয়ে আমাদের সাথে থাকুন

ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৩রা জিলকদ, ১৪৪২ হিজরি, সন্ধ্যা ৬:৫১
সোমবার, গ্রীষ্মকাল

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’।

Theme Customized By BreakingNews