1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:৪২ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে মসজিদ ট্রাজেডির ঘটনাস্থল পরিদর্শন করেন ঢাকা রেঞ্জ ডিআইজি ও বিভাগীয় কমিশনার

  • প্রকাশিত সময় : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫

মোঃ তোফাজ্জল হোসেন মায়া, আলোকিত শীতলক্ষ্যা :
নারায়ণগঞ্জে মসজিদ ট্রাজেডির ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঢাকা রেঞ্জের ডিআইজি জনাব হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) এবং ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার জনাব মোঃ মোস্তাফিজুর রহমান।

রবিবার ৬ সেপ্টেম্বর বিকেলে নারায়ণগঞ্জ ফতুল্লার পশ্চিম তল্লা বায়তুস সালাত জামে মসজিদের ঘটনাস্থলে উপস্থিত হয়ে সরেজমিনে পরিদর্শন করেন।

পরিদর্শনে মসজিদটির অভ্যন্তরে প্রবেশ করে বিভিন্ন স্থান ঘুরে দেখেন এবং জেলা প্রশাসনসহ বিভিন্ন তদন্ত সংস্থার কর্মকর্তাদের সঙ্গে এবং উপস্থিত স্থানীয় লোকজন ও হতাহতদের স্বজনদের সঙ্গে এ ব্যাপারে কথা বলেন। বিভিন্ন বিষয় সম্পর্কে জানতে চান।

এ সময় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসীম উদ্দিন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার), সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক সহ জেলা পুলিশ ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন ঢাকা রেঞ্জের ডিআইজি জনাব হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) এবং ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার জনাব মোঃ মোস্তাফিজুর রহমান।

উল্লেখ্য যে, নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন তল্লা এলাকার বায়তুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণ ঘটে গত শুক্রবার ৪ সেপ্টেম্বর এশার নামাজের সময়। ঘটনায় এ পর্যন্ত ২৬ জন মুসল্লির প্রাণহানি ঘটেছে। আহত আরো ১৩ জন মুসল্লি ঢাকায় শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন আছেন। দেশবাসীর সকলেই আল্লাহতালার কাছে দোয়া প্রার্থনা করার আহ্বান করেন।

 

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews