1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:৪৩ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে ৫ তলা ভবনের ছাদ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার, আটক-২

  • প্রকাশিত সময় : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১২

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের পাইনাদি নতুন মহল্লা এলাকায় কলসী বিল্ডিংয়ের ৫ তলা ভবনের ছাদ থেকে অজ্ঞাত (৩০) এক যুবকের লাশ উদ্ধার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

শনিবার ৫ সেপ্টেম্বর দুপুরে ওই বাড়ির লোকজন ছাদে লাশটি পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পরে থানার এসআই কাজল মজুমদার ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে পাঠায়।

এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির প্রধান কেয়ারটেকার শাহজাহান ও ইব্রাহিমকে আটক করে থানায় নিয়ে গেছেন। এলাকাবাসীর অভিযোগ বাড়িটি সম্পূর্ণ নিরাপত্তীনভাবে পরিচালনা করে আসছিল বাড়ির মাালিক হাবিবুল্লাহ হবুল ও কেয়ারটেকার শাহজাহান। বাড়িতে নেই কোন সিসি ক্যামেরাও নেই নিরাপত্তাপ্রহরী। এলাকাবাসীরা আরও জানান, ওই বাড়ি থেকে যে লাশটি উদ্ধার করা হয়েছে তাকে কখনোই এ এলাকায় কেউ দেখেনি। লাশ উদ্ধারকারী সিদ্ধিরগঞ্জ থানার এসআই কাজল মজুমদার বলেন, লাশে কোন আঘাতের চিহ্ন নেই তবে ময়নাতদন্ত ছাড়া এই মুহুর্তে কিছুই বলা যাচ্ছেনা কিভাবে যুবকটির মৃত্যু হয়েছে এবং কিভাবে এই বাড়ির ৫ তলা ছাদে এলো। এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews