1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:৪৫ পূর্বাহ্ন

মেধাবী ছাত্র নিরব এর স্বপ্ন পুরনে এগিয়ে আসলেন অয়ন ওসমান

  • প্রকাশিত সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এস,এস,সি পরীক্ষায় উত্তীর্ণ হওয়া মেধাবী ছাত্র নিরবের স্বপ্ন ছিলো নটরডেম কলেজে পড়াশোনা করার। স্বনামধন্য কলেজে পড়ালেখা করার মেধাবী ছাত্র নিরবের স্বপ্ন পুরনে এগিয়ে আসলেন নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের পুত্র আলহাজ্ব একেএম অয়ন ওসমান।

জানা যায়, ফতুল্লা থানার দাপা বেপারী পাড়া এলাকার আব্দুল সালামের পুত্র নিরব চলতি বছরে এস,এস,সি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে দেশের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ঢাকার নটরডেম কলেজে পড়ালেখা করার স্বপ্নে বিভোর থেকে ভর্তি পরীক্ষায় অংশ গ্রহণ করে। ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হলেও টাকার অভাবে ভর্তি হতে পারছিলোনা স্বপ্নের কলেজটিতে। ঠিক সে সময় ছাত্রলীগ নেতা ইমরান হোসেন শুভ’র মাধ্যমে সংসদ পুত্র অয়ন ওসমানের নিকট সংবাদটি পৌছালে মেধাবী ছাত্র নিরব এর স্বপ্ন পুরনে এগিয়ে আসে অয়ন ওসমান।

রবিবার (৩০ আগস্ট) মেধাবী ছাত্র নিরবের পড়ালেখার দ্বায়িত্বের পাশাপাশি অয়ন ওসমানের পক্ষ থেকে নিরবের পরিবারের হাতে নগদ অর্থ প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আশরাফুল ইসমাইল রাফেল, ছাত্রলীগ নেতা ইমরান হোসেন শুভ, মহানগর যুবলীগ নেতা কাউছার আহম্মেদ প্রমুখ।

এসময় নিরব ও তার পরিবার অয়ন ওসমান, ও তার পরিবারের সদস্য সহ সকল মুসলিম উম্মাহর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করে দোয়া করেন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews