1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:১৬ অপরাহ্ন

র‌্যাবের অভিযানে মাটির নিচে ১৯২বোতল ফেন্সিডিল উদ্ধার গ্রেফতার-১

  • প্রকাশিত সময় : বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ১৯

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন মাসদাইর ঘুশেরবাগ এলাকায় ১৮ আগষ্ট রাত ৮ টায় গোপন তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১, সিপিএসসি এর অভিযানে ১৯২ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হলো- ইমন সরকার (২৬)।

বুধবার (১৯ আগস্ট) র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরীর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন মাসদাইর এলাকায় সাব্বির আলমের নেতৃত্বে একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন ধরে ফেন্সিডিল বিক্রি করে আসছে। রিক্সার গ্যারেজের ব্যবসার আড়ালে তারা ফেন্সিডিলের আখড়া চালাতো। গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে উক্ত গ্যারেজ হতে মাদক ব্যবসায়ী ইমন সরকার’কে গ্রেফতার করা হয়। পরে উক্ত গ্যারেজে নিবিড় তল্লাশী করে মাটি খুড়ে ১৯২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। ফেন্সিডিলগুলো বিক্রির জন্য অভিনব কৌশলে মাটির নিচে প্লাস্টিকের ড্রামে ভর্তি করে মজুদ করে রেখেছিল।

গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, উক্ত গ্যারেজের মালিক সাব্বির আলম রাজশাহী এলাকা হতে আম ভর্তি ট্রাকে আমের চালানের সাথে বিপুল পরিমান ফেন্সিডিল নিয়ে এসে নারায়ণগঞ্জ এলাকায় মাদক ব্যবসা করছিল। ইমন সরকার মাদক ব্যবসায়ী সাব্বির আলমের সহযোগী হিসেবে কাজ করত। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews