1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:২৫ পূর্বাহ্ন

২৫ হাজার ৪শ’ পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ১৫

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে একটি মাইক্রোবাস তল্লাশী করে ২৫ হাজার ৪শ’ পিস ইয়াবাসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

আটককৃতরা হলো- মো. রাজু (৪২), হায়দার (২৮), মোছা. কল্পনা (২৭) ও মাহমুদা আক্তার রেশমা (২২)। গতকাল বুধবার (৫ আগস্ট) দুপুর ২টায় সোনারগাঁ থানার মেঘনা ব্রীজ চেকপোষ্টে তল্লাশী চালিয়ে ওই ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটককৃত রাজুর বাড়ি টাঙ্গাইল জেলার মির্জাপুর থানাধীন লতিফপুর এলাকায় এবং হায়দারের বাড়ি মাদারীপুর জেলার সদর থানাধীন মিলারচর এলাকায়। এছাড়া মাদক ব্যবসার সাথে জড়িত অপর ৩ নারী কল্পনা ও মাহমুদা আক্তার রেশমাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানাধীন আকসিনা এলাকায়।

র‌্যাব-১১র অধিনায়ক লেফট্যানেন্ট কর্ণেল খন্দকার সাইফুল আলম জানান, গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে মাইক্রোবাসে বিভিন্ন আনন্দ ভ্রমনের নামে যাত্রী পরিবহনের আড়ালে অভিনব কায়দায় কক্সবাজার থেকে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় ইয়াবা সরবরাহ করে আসছিলো।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews