1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৪:১৬ পূর্বাহ্ন

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে “ভাষা সৈনিক নাগিনা জোহা সমাজ কল্যাণ পরিষদ“র-মসজিদে মাস্ক বিতরণ

  • প্রকাশিত সময় : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ২৪

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ঈদের দিন প্রতিটি মসজিদে সচেতন থেকে সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে বিভিন্ন কাজ করার আহবান জানিয়ে সার্জিকেল মাস্ক বিতরণ করে “ভাষা সৈনিক নাগিনা জোহা সমাজ কল্যাণ পরিষদ“র নেতৃবৃন্দ।

শুক্রবার ৩১শে জুলাই বিকালে সংগঠনটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রবাসী প্রকৌশলী স্বপ্নীল দাশ নিলয়ের নির্দেশে সংগঠনের কার্যকরি কমিটির নেতৃবৃন্দ নাসিক ২৫ নং ওয়ার্ডের বিভিন্ন মসজিদের জন্য এই উদ্যোগ গ্রহণ করে।

কার্যকরি কমিটির সাধারণ সম্পাদক সিহাব হোসেন বলেন, “পবিত্র ঈদ উপলক্ষে প্রতিটি মসজিদেই তাদের কর্তৃপক্ষরা নানারকম কাজ করে থাকে। তাই মসজিদগুলোতে বর্তমান ভয়ানক করোনা ভাইরাসের বিস্তার রোধে সকলকে ঝুঁকিমুক্ত রাখতে আমাদের সামাজিক সেবামূলক সংগঠন ‘ভাষা সৈনিক নাগিনা জোহা সমাজ কল্যাণ পরিষদ’ এর সম্মানিত প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রবাসী প্রকৌশলী স্বপ্নীল দাশ নিলয় ভাইয়ের নির্দেশে আমরা কার্যকরি কমিটির নেতৃবৃন্দ নাসিক ২৫ নং ওয়ার্ডের মোট ১৪টি মসজিদের কর্তৃপক্ষকে সচেতন থেকে এসকল কাজ করতে আহবান জানিয়েছি এবং পাশাপাশি প্রতিটি মসজিদের কর্তৃপক্ষের জন্য আমরা ২০টি করে সার্জিকেল মাস্ক দিয়ে অনুরোধ করেছি তারা যেনো পবিত্র ঈদের দিন মাস্ক পরিধান করে এসকল কাজ করেন। তারা সকলেই আমাদের এই উদ্যোগে খুশি হয়েছেন এবং আমাদের জন্য দোয়া করেন।”

এসময় তাদের মধ্যে উপস্থিত ছিলেন কার্যকরি কমিটির সাধারণ সম্পাদক সিহাব হোসেন, সাংগঠনিক সম্পাদক নিলয় হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল খান, প্রচার সম্পাদক রিজভী সাউদ, সমাজ কল্যাণ সম্পাদক নুর মোহাম্মদ সহ আরও অনেকে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews