1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:০৬ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ডাকাত,ছিনতাইকারী ও দেশীয় অস্ত্রসহ ১২জন অপরাধী গ্রেফতার

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ১৫

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : আসন্ন ঈদ-উল-আযহা, ঈদকে সামনে রেখে অপ্রীতিকর পরিস্থিতি নিয়ন্ত্রনে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ডাকাত, ছিনতাইকারী, মাদকব্যবসায়ী ও প্রতারকসহ ১২জন অপরাধী গ্রেফতার।

সোমবার দিবাগতরাতে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকা থেকে ৬জন ছিনতাইকারী, ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪-ডাকাত, ১০-লিটার চোলাই মদ ও ৬০-পিস ইয়াবাসহ ২-মাদক ব্যবসায়ী এবং সরকারী গোয়েন্দা সংস্থা এনএসআই সদস্য পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে ১-জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- সাগর (২১), নিয়ামতউল্লাহ ওরফে ভাগ্নে রুমান ওরফে শুভ (২৮), নুর মোহাম্মদ হোসেন (১৮), রিপন (২৭), শহিদ (৫০), সোহেলরানা (২৯), কামাল (২৫), সবুজ (২৭), আরিফ (৩২), বাবুল ওরফে বাবু (৪৩), রিপন হোসেন (৩৫) ও শাহজাহান (৪৬)।

মঙ্গলবার ২৫ জুলাই দুপুরে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ফারুক জানান, ঈদকে সামনে রেখে সাধারন মানুষের সতর্ক ও নিরাপত্তার জন্য, নারায়ণগঞ্জ পুলিশ সুপারের নির্দেশে, সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ গতকাল সোমবার গভীররাতে বিশেষ অভিযান পরিচালনা করে বিভিন্ন এলাকা থেকে ১২জন অপরাধীকে গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে পৃথক-পৃথক মামলা দায়ের করা হয়েছে। পুলিশ সুপারের নির্দেশক্রমে আমরা আমাদের অভিযান অব্যাহত রাখবো যাতে সকলে শান্তিপূর্ণ ভাবে ঈদ করতে পারে এবং বিভিন্ন পশুর হাট গুলোতে যেন কোন রকম অপ্রীতিকর ঘটনা না ঘটে। সে লক্ষে সার্বক্ষণিক পুলিশ তৎপর রয়েছে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews