1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৪৫ অপরাহ্ন

না‘গঞ্জ ডিবি পুলিশের অভিযানে ২০কেজি গাঁজা ও ১০ক্যান বিয়ারসহ আটক তিন

  • প্রকাশিত সময় : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ২৫

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : ফতুল্লা থানার মধ্য সস্তাপুর এলাকা থেকে ২০কেজি গাঁজা ও ১০ক্যান বিয়ারসহ ৩ জন মাদক ব্যাবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

আটককৃতরা হলো- নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার মোছাঃ রুনা আক্তার (৩০), সোহেল রানা (২৮) ও সিদ্ধিরগঞ্জ থানার সানারপার এলাকার রাজা মিয়ার ছেলে মাদক সম্রাট ইসলাম (৩০)।

জানা যায়, গোপন সংবাদের ভিওিতে ২৬ জুলাই রাতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার মধ্য সস্তাপুর এলাকায় জেলা গোয়েন্দা পুলিশ মাদক ব্যাবসায়ী রুনা আক্তারের বাসায় অত্যন্ত কৌশলে অভিযান চালায়। কারন রুনা চোখ কান খোলা রেখে ব্যবসা করেন। বাসার আশপাশে পুলিশ বা আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কোন সদস্য এলে খবর পৌঁছে যায় তার নিকট।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার) মহোদয়ের নির্দেশে ডিবির চৌকস টিম নজর রাখে রুনার গতিবিধিতে। এরই মধ্যে ডিবির নিকট তথ্য আসে রুনার বাসায় এসেছে বড় মাদকের চালান। সাথে আছে মাদক কারবারির সাথে জড়িত আরো দুজন। ছদ্দবেশে ডিবির চৌকস টিম ঘিরে ফেলে রুনার ফ্লাট। উপস্থিত লোকজনের সম্মূখে খুলতে বলা হয় প্রধান দরজা। কিন্তু শেষ চেষ্টা করতে কালবিলম্ব করতে থাকে মাদক কারবারিরা। কিন্তু সকল চেষ্টা ব্যর্থ করে ডিবি পুলিশ তাদেরকে আটক করতে সক্ষম হয়। উদ্ধার করা হয় ২০ (বিশ) কেজি গাঁজা ও ১০ (দশ) ক্যান বিয়ার।

এ অভিযানে পুলিশের চৌকস টিমের নেতৃত্ব দেন ডিবি পশ্চিম বিভাগের ইন্সপেক্টর জনাব এসএম আলমগীর হোসেন। এসআই খোকন চন্দ্র সরকার, এসআই মনিরুজ্জামান সহ সংগীয় ফোর্স। আসামিদের বিরুদ্ধে ফতুল্লা থানায় মামলা রুজু হয়েছে সংশ্লিষ্ট আইন ও ধারা অনুযায়ী।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews