1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৭ মে ২০২১, ১২:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
সিদ্ধিরগঞ্জে স্ত্রীকে খুন করে পালিয়ে যাওয়া সেই স্বামী গ্রেফতার সিদ্ধিরগঞ্জে রুমা আক্তার নামে গার্মেন্ট কর্মীর মৃত্যু সিদ্ধিরগঞ্জে ঈদের দিনে স্বামীর হাতে স্ত্রীকে খুন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- আলহাজ্ব আনিসুর রহমান পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- ছাত্রলীগ নেতা মিনহাজ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- দেলোয়ার হোসেন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- মোহাম্মদ শিব্বির আহমেদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- আলমচাঁন অয়ন ওসমানের পক্ষ থেকে সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী সাংবাদিক অনিকের স্বরণে সিদ্ধিরগঞ্জে মিলাদ ও দোয়া

এখন সময়-রাত ১২:২৭ | আজ-৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি

সিদ্ধিরগঞ্জে দুই কোচিং সেন্টারকে ১২ হাজার টাকা জরিমানা সরকারি নির্দেশনা অমান্য করায়

  • প্রকাশিত : বুধবার, ১ জুলাই, ২০২০
  • ৭৯

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : করোনা প্রাদূর্ভাব নিয়ন্ত্রণে আগামী ৬ আগস্ট পর্যন্ত সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছে সরকার। কিন্তু সরকারি নির্দেশনা অমান্য কওে শিক্ষা প্রতিষ্ঠান কার্যক্রম পরিচালনা করায় জ্ঞানের আলো এবং এ.টি কোচিং সেন্টারকে ১২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

সিদ্ধিরগঞ্জের চৌধুরীবাড়ী বাসষ্ট্যান্ড সংলগ্ন জ্ঞানের আলো এবং এ, টি, কোচিং সেন্টারকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়। মঙ্গলবার ৩০ (জুন) সকালে সিদ্ধিরগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজা মোঃ গোলাম মাসুম প্রধানের নেতৃত্বে এ আদালত পরিচালনা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজা মোঃ গোলাম মাসুম প্রধান জানান, করোনার প্রাদুর্ভাব এর কারণে সকল সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার সরকারি নির্দেশনা রয়েছে। এমন অবস্থায় সিদ্ধিরগঞ্জের দুটি কোচিং সেন্টার চলছিল।

চৌধুরীবাড়ি বাসষ্ট্যান্ড সংলগ্ন জ্ঞানের আলো কোচিং সেন্টারটিতে গিয়ে দেখা যায় দেড় শতাধিক ছাত্র ছাত্রী ও অভিভাবক। একই স্থানে এ,টি কোচিং সেন্টারের একই অবস্থা দেখা যায়।

তিনি বলেন, যেহেতু সরকার সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশনা দিয়েছেন এবং পরীক্ষা পর্যন্ত বন্ধ রেখেছেন, সে অবস্থায় কোচিং পরিচালনা সরকারি নির্দেশনা অমান্যর অপরাধ করেছে কোচিং মালিক কর্তৃপক্ষ। এমন অবস্থায় সংক্রমণ রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল) আইন দন্ড বিধি ১৮৬০ এবং ২৬৯ ধারায়, জ্ঞানের আলোকে ৭ হাজার এবং এ,টি কোচিং সেন্টারকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এখন সময়রাত ১২:২৭ | আজ৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

আমাদের সাথে যারা…



ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।

Theme Customized By BreakingNews