1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:৩৯ অপরাহ্ন

এখন সময় সন্ধ্যা ৬:৩৯

সাংবাদিক নান্নুর মৃত্যুর রহস্য অনুসন্ধানে ক্র্যাব’র তদন্ত কমিটি

  • প্রকাশিত : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ৬০

সংবাদ বিজ্ঞপ্তি : বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের অপরাধ বিভাগের প্রধান মোয়াজ্জেম হোসেন নান্নুর রহস্যজনক মৃত্যুর পর্যালোচনার জন্য একটি জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়।

সোমবার (১৫ জুন) দুপুরে ডিআরইউ’র সাগর-রুনি মিলনায়তনে ক্র্যাবের উপদেষ্টা পরিদষদের সদস্যবৃন্দ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নেতৃবৃন্দ ও ক্রাইম রিপোর্টার্স বহুমুখী সমবায় সমিতির সভাপতির সাথে ক্র্যাব কার্যনির্বাহী কমিটির সদস্যদের এ বৈঠক অনুষ্ঠিত হয়।

সভায় মরহুম মোয়াজ্জেম হোসেন নান্নুন’র মৃত্যু রহস্য অনুসন্ধানের জন্য সংগঠনের সাবেক সহসভাপতি আমিনুর রহমান তাজকে সমন্বয়ক করে ৯ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলো- মোরছালীন বাবলা, মাহবুব আলম লাবলু, নেসারুল হক খোকন, জামিউল আহসান সিপু, মো. রাশেদ নিজাম, আব্দুল্লাহ তুহিন, মো. মুক্তাদির রশীদ এবং আতাউর রহমান।

তাছাড়া পিবিআই ও র‌্যাবকে দিয়ে নান্নুর মৃত্যু রহস্য উদঘাটনের জন্য পুলিশের ইন্সপেক্টর জেনারেলের (আইজিপি) কাছে আবেদন জানানোর বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম রাজী কর্তৃক গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

👍-দিয়ে আমাদের সাথে থাকুন

ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৩রা জিলকদ, ১৪৪২ হিজরি, সন্ধ্যা ৬:৩৯
সোমবার, গ্রীষ্মকাল

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’।

Theme Customized By BreakingNews