1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৪:০৪ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে পরিবহনে চাঁদাবাজির সময় ১১ চাঁদাবাজ গ্রেপ্তার

  • প্রকাশিত সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ১৫

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : ট্রাফিক পুলিশের অভিযানে সিদ্ধিরগঞ্জের শিমরাইল, সাইনবোর্ড, রুপসী, গাউছিয়া, চাষাড়াসহ বিভিন্ন পয়েন্ট থেকে মহাসড়কে পরিবহনে চাঁদাবাজির সময় হাতনাতে ১১ পরিবহন চাঁদাবাজকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে এ তথ্য জানান জেলা ট্রাফিক পুলিশের এএসপি (ট্রাফিক) সালেহ আহমেদ ও টিআই প্রশাসন মোল্যা তাসলিম হোসেন। আইজিপির বেনজির আহমেদ এর নির্দেশে পুরো জেলায় সড়ক ও মহাসড়কে সব ধরনের চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া শুরু হয়েছে। মহাসড়ক ও আঞ্চলিক মহসড়কসহ কোন সড়কে কোন ধরনের চাঁদাবাজি চলবেনা। চাঁদাবাজির ঘটনায় কেউ জড়িত থাকলে কোন ছাড় দেয়া হবেনা বলে জানালেন টিআই মোল্যা তাসলিম হোসেন।

১১ জন পরিবহন চাঁদাবাজকে পরিবহনে চাঁদাবাজির সময় ট্রাফিক পুলিশ সার্জেন্ট আটক করেছে বলে টিআই মোল্যা তাসলিম হোসেন জানান। এদেরকে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড, শিমরাইল, তারাব, চাষাঢ়া ও ভূলতা পয়েন্ট থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের বিভিন্ন সংশ্লিষ্ট থানায় চাঁদাবাজির নিয়মিত মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

আটকদের মধ্যে আজ বৃহস্পতিবার সাইনবোর্ড থেকে চাঁদাবাজ নানু মিয়াকে (৩৫) গ্রেপ্তার করা হয়েছে। সে শনির আখড়ার নুরুল ইসলামের ছেলে। গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছে, রিপন (৩৫), বাবুল(২৮), নান্নু প্রধান (৩৫), মানিক (৩০), সেলিম (৪০), বেলাল (২৫)সহ ১১ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেপ্তার করা হয়। এদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দায়ের করা হয়েছে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews